খেলা

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

এম এ আজিজ, ময়মনসিংহ: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি বলেছেন, আজকের প্রজন্মই আগামী দিনের ভবিষৎ। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এই ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে আগামীদিনে ভালো খেলোয়ার তৈরী হবে এবং জাতীয় পর্যাায়ে অংশ গ্রহণ করে ময়মনসিংহের সুনাম আরো বৃদ্ধি করবে।

সুন্দর উজ্জল

ভবিষৎ গড়ার জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ গ্রহণ তরুণ প্রজন্মের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার শুক্রবার সকালে ময়মনসিংহে রফিক উদ্দিন ভ’ইয়া স্টেডিয়ামে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনুর্ধ-১৭) উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

Related Post

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) টুর্নামেন্টের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মোঃ আব্দুল বারী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সিটি কর্পোরেশনের কর্মকর্তা, কাউন্সিল, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ক্রিড়া পরিষদের সদস্যবৃন্দ সহ ক্রিড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত উদ্বোধনী খেলায় সিটি কর্পোরেশন দল ও ফুলপুর উপজেলা দলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১৩টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনের দল অংশ গ্রহণ করবে।

Leave a Comment

Recent Posts

  • অপরাধ

নারী পুলিশ সুমাইয়া আহতের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টারঃ সুমাইয়া খাতুন। পুলিশের নারী সদস্য। ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুমে কর্মরত।…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • রাজশাহী

বাগমারায় জোর পূর্বক কৃষকের বসতভিটা দখলের অভিযোগ

রতন কুমার,বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: বাগমারা উপজেলার যোগিপাড়া ইউনিয়নের কাতিলা গ্রামের দুই সহদর কৃষকের পৈত্রিক বসতভিটা…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • অপরাধ

নান্দাইল হাওরে এক গৃহবধূ খুন

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে যোগের হাওর নামক স্থানে ইয়াসমিন আক্তার (৩৫) নামে এক গৃহবধূ খুন…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • বাংলাদেশ

ঈশ্বরগঞ্জের হারুয়া-খালবলা রাস্তায় ধস: যোগাযোগ বন্ধের আশঙ্কা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ উন্নয়ন প্রকল্পের জন্য পাকা রাস্তার পাশের জলাশয়কে অধিক গভীর করে মাটি উত্তোলন…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • বাংলাদেশ

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা মহিন উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা মহিন উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তাঁর মৃত্যুতে শোক সন্তপ্ত…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • বাংলাদেশ

এ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে পাট ও বস্ত্রমন্ত্রী

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন…

সেপ্টেম্বর ১৮, ২০২১