fbpx

|

বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংক ময়মনসিংহ এরিয়ার উদ্যোগে শোক দিবস পালন

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | অগাস্ট ৩০, ২০২১

এম এ আজিজ, ময়মনসিংহঃ ঘাতকেরা নেভাতে পারেনি মুজিব নামের শক্তি এই শ্লোগানকে সামনে নিয়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংক লিমিটেড ময়মনসিংহ এরিয়ার উদ্যেগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ আগষ্ট) সন্ধ্যায় নগরীর চরপাড়া আলবারকা কমিউনিটি সেন্টারের আলোচনা সভায় মোঃ সহিদ উল্লাহ এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন, কর্ম ও চেতনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংক ময়মনসিংহ এরিয়ার সাধারন সম্পাদক ফারুক আহমেদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জনতা ব্যাংক ময়মনসিংহ অঞ্চলের উপ- মহাব্যবস্থাপক এ কে এম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ শওকত ওসমান লিটন।

এছাড়া আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রতন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ফজলুল হক উজ্জল, সাবেক যুবলীগ নেতা প্রদীপ ভৌমিক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নূতি আদর্শকে বুকে ধারণ ও লালন করে সকলে সাথে নিয়ে কাজ করুন। কারো উপর অন্যায় অবিচার যেন না হয়।

জনতা ব্যাংক ময়মনসিংহ অঞ্চলের উপ- মহাব্যবস্থাপক এ কে এম কামরুজ্জামানকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনার বিদায় যেন সম্মিলিত ও সুন্দর পরিবেশে হয়।
পরে ১৫ আগস্ট কালোরাতে নিহত ও স্বাধীনতাযুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ফজলুর রহমান জিহাদী।

দেখা হয়েছে: 123
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪