fbpx

|

বনানীর অগ্নিকান্ডে নিহত তমালের বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জে

প্রকাশিতঃ ৩:২২ অপরাহ্ন | মার্চ ৩০, ২০১৯

বনানীর অগ্নিকান্ডে নিহত তমালের বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জে

মাসুদ হোসেন, চাঁদপুরঃ ঢাকার বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে নিহতদের তালিকায় রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ১৩ তম ব্যাচের সাবেক শিক্ষার্থী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নের শ্রীকালিয়া মুন্সি বাড়ির মুকবুল আহমেদ মুন্সির ছেলে আব্দুল্লাহ আল ফারুক তমাল (৩০)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) আগুনে দগ্ধ হওয়ার পর ভবন থেকে হেলিকপ্টারে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়ার পর তমালের মৃত্যু হয় বলে জানিয়েছেন তার বন্ধু মিনহাজ উদ্দিন। আগুনে তার শরীরের ৯০ ভাগ পুড়ে যায়।



মিনহাজ জানান, তমাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ২০০৬-০৭ ব্যাচের শিক্ষার্থী। পাস করেছে ২০১১ সালে। সে ইইউআরবিডি সলিউশন-এ সেলস্ ম্যানেজার হিসেবে কাজ করতেন।

বিভিন্ন সূ্ত্ের জানা যায়, আব্দুল্লাহ আল ফারুক তমাল হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের উড়পুর গ্রামে বিয়ে করেন। তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। স্ত্রীসহ ৫ বছরের মেয়ে ও ২ বছরের ছেলে সন্তান রেখে না ফেরার দেশে চলে গেলেন আবদুল্লাহ আল ফারুক তমাল। তমালের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার পর তার বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!