fbpx

|

বর্তমান সরকার লাইসেন্স বিহীন সরকার -সৈয়দ এমরান সালেহ প্রিন্স

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০২২

বর্তমান সরকার লাইসেন্স বিহীন সরকার -সৈয়দ এমরান সালেহ প্রিন্স

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বর্তমান সরকার লাইসেন্স বিহীন সরকার। জনগণ ভোট দিয়ে ক্ষমতায় বসার লাইসেন্স দেয়নি। রাতের আঁধারে ভোট ডাকাতি করে জনগণের ভোটাধিকার হরণ করে স্বৈরাচারী কায়দায় ক্ষমতা দখল করে জোরা মূলে দেশ চালাচ্ছে। এই সরকারের পায়ের নিচে মাটি নেই। এই সরকার শতভাগ বিদ্যুৎ দেয়ার নামে লোডশেডিং চালু করে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। বিএনপির নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে দুঃশাসনের রাজত্ব কায়েম করেছে।

তিনি আরো বলেন সাধারণ মানুষের হাতে টাকা নেই, চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এরই মধ্যে হাজার হাজার কোটি টাকা সরকার দলীয় লুটেরারা বিদেশে পাচার করে দেশকে দেউলিয়া করছে। হায় হায় কোম্পানীর ন্যায় সরকার দেউলিয়া হয়ে হায় হায় সরকারে পরিনত হয়েছে। রোববার ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেলা ১২ টা থেকে ধানের শীষ, জাতীয় পতাকা, দলীয় পতাকা ও ব্যানার ফেষ্টুন হাতে নিয়ে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা মিছিল সহকারে কর্মী সম্মেলন মাঠে আসতে শুরু করে। এরপর বেলা ৩টায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হয়।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহ ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, জেলা বিএনপির সদস্য সাবেক এমপি শাহ নূরুল কবির শাহিন, সদস্য কামরুজ্জামান লিটন, লুৎফুল্লাহেল মাজেদ বাবু, ময়মনসিংহ উত্তর জেলা মহিলা দলের সভাপতি তানজিন চৌধুরী লিলি, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদপ্রার্থী আতিকুর রাজ্জাক ভূঞা হীরা, একেএম হারুন অর রশিদ, আমিরুল ইসলাম ভূঞা মনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন প্রমুখ।

সমাবেশ শেষে ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ.কে.এম. এনায়েত উল্লাহ কালাম উপজেলা ও পৌর বিএনপির কমিটি বাতিল বলে ঘোষণা করেন। সেই সাথে অতিদ্রুতই নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 48
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!