fbpx

|

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরীয়তপুরে সাধারণ সভা

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | অক্টোবর ১৯, ২০২২

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরীয়তপুরে সাধারণ সভা

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরীয়তপুর জেলা শাখার সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে, বুধবার ১৯ অক্টোবর সকাল ১০টার ঘটিকায় চিকন্দী ফুড পার্কে এই সাধারণ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির পরিচালক, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও কেন্দ্রীয় নীতিমালা স্টাডিং কমিটির আহ্বায়ক কাজী জহিরুল ইসলাম বুলবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিচালক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও কেন্দ্রীয় হিসাব নিরীক্ষা স্টান্ডিং কমিটির আহ্বায়ক এম আনোয়ারুল ইসলাম স্বপন, পরিচালক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও বই মেলা স্টান্ডিং কমিটির সদস্য সচিব নেসার উদ্দিন আইয়ূব, পরিচালক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও সাংগঠনিক স্টান্ডিং কমিটির আহ্বায়ক মোহাম্মদ গোলাম এলাহী জায়েদ, ঢাকা দক্ষিণ বিভাগীয় সাংগঠনিক কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরীয়তপুর জেলা শাখার অন্যন্যে সদস্য ও নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে পুস্তক বিক্রেতাদের সাংগঠনিক, ব্যবসায়ীক অবস্থা সম্পর্কিত বিষয়ে বক্তব্য তুলে ধরেন। তাছাড়া শরীয়তপুর পুস্তক ব্যবসায়ীদের বক্তব্যে উঠে আসে পুস্তক বিক্রিতে কমিশন বাড়ানোসহ অন্যন্যে সুযোগ-সুবিধার দাবীর বিষয়।

দেখা হয়েছে: 77
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!