|

বাগমারার ভবানীগঞ্জে আটো চালককে পিটিয়ে হাত ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

প্রকাশিতঃ ১১:৫২ অপরাহ্ন | মে ২১, ২০২০

নাজিম হাসান,রাজশাহী থেকে: গতকাল বৃহস্পতিবার বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার চানপাড়া মহল্লার আটো চালক মন্টু প্রাং(৪০) পূর্ব শত্রুতার জের ধরে রাস্তার উপর পিটিয়ে ডান হাত ভেঙ্গে দিয়েছে একই মহল্লার সন্ত্রাসী রাজু(২০) ও নাইম(২৪)। সন্ত্রাসী রাজু একই মহল্লার টেলিফোন এক্্রচেঞ্জ অফিসের অপারেটর জামালের পুত্র এবং নাইম একই মহল্লার সালামের পুত্র বলে জানা গেছে। সন্ত্রাসী রাজু তার আপন সৎ ভাইকে হত্যা মামলার আসামী বলে স্থানীয়রা জানায়।

স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে চানপাড়া গ্রামের আটো চালক মন্টু প্রাং ব্র্যাক মোড় থেকে ভবানীগঞ্জ গোডাউন মোড়ের দিকে আসছিল। আটো চালক গোডাউন মোড়ের ব্রাইট স্কুলের সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা রাজু ও নাইম তার পথরোধ করে। এ সময় আটো চালক কিছু বুঝে ওঠার আগে রাজু ও নাইম তার উপর দেশী অস্ত্র চাকু ও লাঠি নিয়ে হামলা চালায়। তারা চাকু দিয়ে আটো চালকের বুকে ও পিঠে আঘাত করে এবং লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় পথচারীরা মন্টুকে উদ্ধারে এগিয়ে গেলে দুই সন্ত্রাসী পথচারীদের ধাওয়া করে এবং ইটপাটকেল নিক্ষেপ করে। পরে সন্ত্রাসীরা মন্টুকে পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে রাস্তায় ফেলে চলে গেলে পথচারী ও মোড়ের দোকানীরা আটো চালক মন্টুকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তার তার অবস্থার অবনিত হলে তারা তাকে বাগমারা মেডিকেলে নিয়ে ভর্তি করে। স্থানীয়রা জানায়, সন্ত্রাসী রাজু ও নাইম এলাকায় এর আগেই একাধিক বার সন্ত্রাসী কার্যকলাপ চালিয়েছে। তারা নেশাগ্রস্থ অবস্থায় যাকে তাকে মারপিট করে ও টাকাপয়সা ছিনিয়ে নেয়। সন্ত্রাসী রাজু তার আপন সৎ ভাইকে হত্যা মামলার আসামী বলেও স্থানীয়রা জানায়। বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টির বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 769
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!