fbpx

|

বাগমারায় পাওনা টাকা চাওয়ায় প্রতিবন্ধী জুয়েল মাথা ফাটালো দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ন | জুলাই ০১, ২০২১

নাজিম হাসান,রাজশাহী থেকে:
চার দিন ধরে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে অসুস্থ হয়ে কাতরাচ্ছেন প্রতিবন্ধী জুয়েল রানা। পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষ হামলা চালায় তার উপর। প্রতিপক্ষের লাঠির বাড়িতে জুয়েলের মাথা ফেটে যায়। এতে জুয়েলের মাথায় সাতটি সেলাই দেয়া হয়েছে। ছেলের উপর হামলার ঘটনায় বুধবার রাতে বাগমারা থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দাখিল করেছে জুয়েলের পিতা আব্দুস সাত্তার।

 

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামগুইয়া গ্রামে প্রতিপক্ষ জাকিরুল ইসলাম, সাইদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন এবং দায়েন। তারা এক সাথেই লোকজনের পান বরজে কামলার কাজ করে। গত ২৮ জুন রাত ৯ টার দিকে রামগুইয়া গ্রামের রকিবের চা স্টলে বসে পতিপক্ষের নিকট থেকে নিজের ভাগের টাকা চাচ্ছিলেন জুয়েল রানা। জুয়েলের মুজুরির টাকা চাওয়ায় যেন কাল হলে তার। মুজুরির টাকা চাওয়ার সাথে সাথে রেগে যায় প্রতিপক্ষের জাহাঙ্গীর হোসেন। শুরু হয় উভয়ের মধ্যে কথা কাটাকাটি। এর এক পর্যায়ে পাশে পড়ে থাকা একটি বাঁশের লাঠি তুলি নিয়ে জুয়েলের মাথায় আঘাত করে জাহাঙ্গীর। সংগে সংগে মাটিতে পড়ে যায় প্রতিবন্ধী জুয়েল রানা। এরপর মাটিতে পড়ে থাকা জুয়েলকে সহযোগীদের নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। এতে জুয়েলের গায়ে থাকা টি-শার্টটি রক্তে রক্তাক্ত হয়ে যায়। বিষয়টি দেখে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় জাকিরুল ইসলাম, সাইদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন এবং দায়েন।

 

গুরুতর আহত অবস্থায় রাতেই বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা। কর্তব্যরত চিকিৎসক জুয়েল রানার মাথায় সাতটি সেলাই দেন। এছাড়াও জুয়েলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতে জখম হয়ে ফুলে গেছে। চার দিন চললেও স্বাভাবিক অবস্থায় ফিরেনি জুয়েল। তবে চিকিৎসকরা বলেছেন আগের চেয়ে একটু ভালো আছে। মাথায় লাঠির আঘাতে মাথা ফেটে যায়। চিকিৎসা প্রদান করা হচ্ছে কয়েক দিনের মধ্যে সুস্থ হয়ে উঠবে।

 

 

 

 

 

 

দেখা হয়েছে: 37
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪