fbpx

|

বাগমারায় মেশিনের ফিতায় জড়িয়ে প্রাণ হারালেন সাহেব আলী

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০২১

রতন কুমার,বাগমারা থেকে:
রাজশাহীর বাগমারায় সরিষা ভাঙানো দেখতে গিয়ে মেশিনে চাদর জড়িয়ে সাহেব আলী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে রাজশাহীর বাগমারার বাঘাবাড়ি বাজারে এ ঘটনা ঘটেছে। নিহত সাহেব আলীর বাড়ি পশ্চিম বড়বিহানালীর কান্দি ইসলামের মোড়ে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকালে সাহেব আলী স্থানীয় বাঘাবাড়ি বাজারে যান। এরপর তিনি বাজারের পাশে থাকা তেল, চাল ও আটা ভাঙানোর একটি কারখানায় ঢোকেন। এ সময় ওই কারখানায় সর্ষে ভাঙানোর মেশিন চালু ছিল। মেশিন অপারেটর অন্য কাজে ব্যস্ত ছিলেন।

 

এ সময় সাহেব আলী শর্ষে ভাঙানোর প্রক্রিয়া দেখতে গেলে মেশিনের ফিতার সঙ্গে জড়িয়ে পড়েন। এতে তাঁর শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। মেশিন অপারেটর এ দৃশ্য দেখতে পেয়ে মেশিন বন্ধ করে দেন। ততক্ষণে সাহেব আলীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান মিলন বলেন, ঘটনাটি মর্মান্তিক। মেশিন দেখতে এসে একজন মারা গেলেন।বাঘাবাড়ি গ্রামের জেহের আলী ১০ বছর আগে ওই কারখানা স্থাপন করেন। তিনি জানান, কিছুদিন আগে তিনি কারখানায় অটোমেশিন স্থাপন করেন। গতকাল সকালে এক বৃদ্ধ এখানে এসে দুর্ঘটনায় মারা যান।

 

 

দেখা হয়েছে: 16
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪