fbpx

|

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসাছাত্র ও শিক্ষকসহ নিহত ৪

প্রকাশিতঃ ৩:৫১ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২০

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসাছাত্র ও শিক্ষকসহ নিহত ৪

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে কামারখন্দে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে তিন মাদ্রাসাছাত্র ও শিক্ষকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের কাশেম মোড়ে রবিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিক্ষক ইমরান হোসেন (৩০), মাদ্রাসার ছাত্র আবদুল খালেদ (১৫), ইয়াসিন আরাফাত (১৮) ও ইলিয়াস হোসেন (১৭)।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম বলেন, ইসলামি মাহফিলে যোগদান শেষে মাদ্রাসাছাত্র ও শিক্ষক বহনকারী বাসটি নওগাঁ থেকে ঢাকার বেগুনবাড়ি যাচ্ছিলো। পথে মহাসড়কের ওই স্থানে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুজন ছাত্র নিহত হন। আহত হন ১১ জন।

পুলিশ ও দমকল বাহিনীর লোকজন খবর পেয়ে আহতদের উদ্ধার করেন। তাদেরকে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান একজন শিক্ষক।

এদিকে আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ইলিয়াস হোসেন নামে আরো এক মাদ্রাসাছাত্র নিহত হন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম জানান, ওয়ার্ড ও মর্গে তিনজনের লাশ রয়েছে। গুরুতর কয়েকজনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। দুর্ঘটনার পর পরই উভয় যানবাহনের চালক-হেলপার পালিয়েছে বলে সেতু পশ্চিম থানার ওসি জানান।

দেখা হয়েছে: 268
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!