fbpx

|

বাড়ির দরজায় বেঁধে চেয়ারম্যানরে বাড়িসহ ৩ বাড়িতে চুরির চেষ্টা

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৯

চুরির চেষ্টা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় টিওবয়েলসহ বাড়ির জিনিসপত্রে চেতনানাশক ওষুধ দিয়ে ও বাড়ির ঘরের দরজা বেঁধে ইউপি চেয়ারম্যানের বাড়িরসহ ৩ বাড়ি চুরির চেষ্টা করেছে একটি চক্র। চেতনানাশক ওষুধের কারণে ৫ জন অসুস্থ্য হয়েছে। বুধবার দিবাগত রাতে গজঘন্টা ইউনিয়নের হাবু গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানা যায়, একটি সংবদ্ধ চক্র অথবা চোরের দল ঘটনার রাতে গজঘন্টা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজিজুল ইসলামের বাড়িতে ঢুকে ঘরের প্রতিটি দরজা বাহির থেকে আটকে দিয়ে তার মোটরসাইকেলের রাখা ঘরের দরজার ছিটকিনি লম্বা লাটি খুলে এবং মোটরসাইকেল নিয়ে যাওয়ার চেষ্টা করে। বাড়ির লোকজন শব্দ পেয়ে জেগে উঠায় চুরি করতে পারেনি।

এর আগে হাবু গ্রামে মোনতাক নামে এক ব্যাক্তির বাড়ির নলকুপে চেতনানাশক ওষূধ দেয়। নলকুপের পানি খেয়ে বাড়ির আরজু, মিলন ও মোতমাইন্না অসুস্থ্য হয়ে পড়ে এবং বমি করে। চক্রটি ঘরে প্রবেশ করে জিনিসপত্র তছনছ করলেও কোন নিয়ে যায়নি।

এছাড়া একই গ্রামের মন্ডল মিয়ার বাড়িতে ঘরের টিনের দরজার টিন কেটে ছিটকিনি খুলে প্রবেশ করলেও কোন কিছু নেয়নি। তবে মন্ডল ও তার স্ত্রী মমেনা অসুস্থ্য হয়ে পড়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম। এ ঘটনায় এলাকায় মানুষের মাঝে ব্যাপক আলোচনা হচ্ছে। এটা চুরি নাকি ভয় দেখিয়ে আতঙ্ক সৃষ্টি করছে।

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!