fbpx

|

বাড়ীর চলাচলপথ নিয়ে দ্বন্দ্ব: দু’পক্ষের আহত ১০

প্রকাশিতঃ ৫:১৮ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০২২

বাড়ীর চলাচলপথ নিয়ে দ্বন্দ্ব: দু'পক্ষের আহত ১০

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর সদরে একটি বাড়ীর চলাচল রাস্তাকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজনের মধ্য মারামারি ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের নারী-পুরুষসহ অন্তত ১০জন আহত হয়েছে।

আহত সবাই রোববার (১৬ অক্টোবর) দুপুর ৩ টার দিকে জেলা সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

এর-আগে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের পূর্ব শহীদপুর (বটতলা) মুন্সী বাড়ীতে এ মারামারির ঘটনা ঘটে।

খবব নিয়ে জানা গেছে, পূর্ব শহীদপুর গ্রামের মো. হাসানের সঙ্গে তার নিকটতম প্রতিবেশী দিদারুল আলম রিপনের সাথে বাড়ীর চলাচলপথ নিয়ে বিরোধ চলে আসছে। (আজ) বিরোধ কৃত রাস্তাটি হাসানদের কাজের মেয়ে (ঝাউ) পরিস্কার করতে গেলে প্রতিপক্ষ রিপন বাধা দেয়। একপর্যায়ে হাসান ও রিপনের মধ্য তর্ক-বির্তক হয়।

পরে রিপন, তার স্ত্রী রহিমা, ছেলে সাগর ও ভাই মামুন। হাসানকে মারধর করে। খবর পেয়ে হাসানকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হয় হাসানের বড় ভাই সামছুর দোহা, ছেলের বৌ রৌশনারা বেগম, কাজের মেয়ে মেরি ও বাড়ি পাহারাদার বাবুলের স্ত্রী হাসিনা।

আহত মো. হাসান জানান, রিপন ও তার লোকজন আমাকে মারধর করে। আমাকে বাঁচাতে এসে আমার ভাই, পুত্র বধূ, কাজের মেয়ে ও পাহারাদারের স্ত্রী আহত হয়। তিনি আরও জানান ৪০ বছর ধরে আমরা এ বাড়ীর পথ দিয়ে চলাচল করি। হঠাৎ ১ বছর আগ থেকে রিপন তাদের তাদের দাবি করে একবার রাস্তা বন্ধ করে দেয়। পরে ইউনিয়ন পরিষদে বৈঠকের মাধ্যমে পথ খোলা হয়। দুপুরে কাজের মেয়ে রাস্তা (ঝাউ) পরিস্কার করতে গেলে রিপন ও তার লোকজন বাধা দেয়। একপর্যায়ে তারা আমাদের মারধর করে। আমরা এ ঘটনার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

অভিযুক্ত রিপনও হাসপাতালে চিকিৎসা নিতে এসে উল্টো অভিযোগ করে বলেন, আমাদের জমির ওপর দিয়ে হাসানরা জোরপূর্বক চলাচল করে। এনিয়ে একাধিকবার বৈঠক হয়েছে। এ-র আগেও আমাদের মারধর করছে তারা। আজ আবার তারা আমার ছেলে, স্ত্রী, ভাইসহ আমাদের বেদম মারধর করে।

জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম জানান, একপক্ষ থানায় এসে লিখিত অভিযোগ জমা দিয়ে গেছে। পুরো ঘটনা তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!