fbpx

|

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরগঞ্জে আ’লীগের বিক্ষোভ

প্রকাশিতঃ ১২:২১ পূর্বাহ্ন | অক্টোবর ২৩, ২০২২

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যা অপবাদের প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সভার মধ্যে দিয়ে শেষ হয়। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ এর  নেতৃত্বে বিএনপি’র সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ওই বিক্ষোভ মিছিল হয়।

মিছিল শেষে প্রতিবাদ সভায় আ’লীগের নেতারা বলেন, বিএনপি জামাতের নৈরাজ্য, সন্ত্রাসী কর্মকাণ্ড, কর্মী সমাবেশের নামে শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে সাধারণ জনগণকে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছে। যদি সমাবেশের নামে কোন প্রকার বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে এর দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

এসময় নেতারা আরো বলেন বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ না করে যদি কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করে ভাঙচুর, জনগণের জানমালের ক্ষতি, পুলিশের ওপর হামলা করলে আওয়ামী লীগ তা প্রতিহত করবে। 

মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ  জেলা আ’লীগ সদস্য বদরুল আলম প্রদিপ, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, সহ-দপ্তর সম্পাদক রুহুল আমিন রাহুল, প্রচার সম্পাদক পলাশ গুণ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও  ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ সভাপতি একেএম ফরিদউল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শহিদুল ইসলাম মাসুদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 27
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!