|

বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরগঞ্জে শান্তি শোভাযাত্রা

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০২৩

বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরগঞ্জে শান্তি শোভাযাত্রা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ বিএনপি, জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নি-সন্ত্রাস, অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন, অগ্রযাত্রা অব্যহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসন থেকে নৌকা মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সুপ্রিম কোর্টের সিনিয়র এ্যাডভোকেট শাহ মনজুরুল হকের উদ্যোগে শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ আব্দুল মতিন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এএইচএম সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম শাহজাহান, ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজান, ছাত্রনেতা সাদ্দাম হোসেন প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বিএনপি হলো একটা সন্ত্রাসী দল। তাদের অবৈধ অবরোধ দেশের মানুষ মানে না। তারা অবরোধের নামে নাশকতা করে নির্বাচনকে বানচাল করতে চায়, জনগণের জান মালের ক্ষতি করতে চায়। তাদের উদ্দেশ্য হলো দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা তা কখনো হতে দেবে না। জনগণের জান মাল রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে নেতাকর্মীরা সতর্ক পাহারায় আছেন।

দেখা হয়েছে: 94
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪