fbpx

|

বিএনপি-জামায়াত জোট বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়-বস্ত্র ও পাটমন্ত্রী

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০২২

বিএনপি-জামায়াত জোট বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়= বস্ত্র ও পাটমন্ত্রী

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, “দেশকে উন্নত ও সমৃদ্ধ করা এবং স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। আমি মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার এক্ষেত্রে যথেষ্ট সফল। বাংলা‌দেশ এখন উন্নয়‌নের রোল ম‌ডেল।”

প‌বিত্র মা‌হে রমজান উপল‌ক্ষ্যে বুধবার (২০ এ‌প্রিল) বিকা‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর এলাকায় গণবাংলা উচ্চ বিদ্যালয় মা‌ঠে ভোলা‌বো ইউ‌নিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়ন করছেন তার কন্যা প্রাধনমন্ত্রী শেখ হাসিনা উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও বৈষম্যহীন বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন দেখেছিলেন; সে স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করেছেন।

বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ, পতাকা ও স্বতন্ত্র মানচিত্র দিয়েছেন। তিনি সারা জীবন গরীব, দুঃখী ও মেহনতী মানুষের মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তার কন্যা আজ বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠা করেছেন। আজ সারা বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।”

মন্ত্রী ব‌লেন, “বিএনপি-জামায়াত ‌জোট বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা নির্বাচনের কথা বলে না। ভোটের কথা বলে না। নির্বাচনে আসে না, নির্বাচনে বিশ্বাস করে না। তারা জনগণকে ভয় পায়। তাই নির্বাচনে আসতে চায় না। নির্বাচনে আসতে ভয় পায়। তারা নির্বাচন ছাড়াই ক্ষমতায় যেতে চায়। তাড়া ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এদেশের মানুষ তা হতে দিবে না। কারণ দুর্নীতিবাজ বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা কোন মতে যদি ক্ষমতায় যেতে পারে তা হলে দেশটা ওরা গিলে খাবে। তারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সতর্ক থাকতে হবে।”

ভোলা‌বো ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি আবুল হো‌সেন খা‌নের সভাপ‌তি‌ত্বে ও ভোলা‌বো ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক হাসান আশকারী’র সঞ্চালনায় সভায় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, উপ‌জেলা আওয়ামীলী‌গের সা‌বেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, উপ‌জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হি‌ন, আওয়ামীলী‌গ নেতা এড‌ভো‌কেট তা‌য়েবুর রহমান, ভোলাবো ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ খন্দকার, সাধারণ সম্পাদক কাউসার প্রধান, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সা‌বেক যুগ্মসম্পাদক শা‌হিন প্রধান, ভোলা‌বো ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি রাজু প্রধান, সাধারন সম্পাদক আলী আহসান, উপ‌জেলা ছাত্রলী‌গের দপ্তর সম্পাদক সে‌লিম মাহমুদ, ভোলাবো ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি স‌নেট সো‌হেল, সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম সহ অ‌নে‌কে।

সভায় ভোলাবো ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ খন্দকার ও সাধারণ সম্পাদক কাউসার প্রধান এর নেতৃত্বে ভোলাবো ইউনিয়নের ২ নম্বর, ৪নম্বর, ৫ নম্বর, ৬ নম্বর, ৯ নম্বর ওয়ার্ড যুবলী‌গের নবগ‌ঠিত ক‌মি‌টির নেতৃবৃন্দ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে ফু‌লের তোড়া উপহার দি‌য়ে শু‌ভেচ্ছা জানায়।

দেখা হয়েছে: 32
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!