fbpx

|

রাজশাহীতে বিএসএফ’র গুলিতে গরুর রাখাল নিহত

প্রকাশিতঃ ১১:০৩ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর সীমান্তে বিএসএফের গুলিতে জামাল (৪৫) নামে এক বাংলাদেশী রাখাল নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে চর আষাড়িয়াদহ সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহত জামাল গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের ময়নার ট্যাগ ঢাবের মাঠ গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয় এলাকাবাসি সুত্রে জানাগেছে,বুধবার (২৩ জানুয়ারি) রাতে জামালসহ কয়েকজন মিলে ভারতের সাহেবনগর সীমান্তের ১ নম্বর পিলার সংলগ্ন এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে।

এসময় ভারতের মুর্শিদাবাদ জেলার লালগোলা থানার ৩৫ বিএসএফ এর চর আষাড়িয়াদহ বিওপি ক্যাম্পের সীমান্তরক্ষী জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।এতে বিএসএফ’র গুলিতে ঘটনাস্থলেই জামাল নিহত হয়। এরপর তার সাথে থাকা কয়েকজন রাখাল লাশ নিয়ে পালিয়ে আসে।

এ বিষয়ে,বিজিবি’র সাহেবনগর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদর সুলতান মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বুধবার (২৩ জানুয়ারি) রাতে জামালসহ কয়েকজন সাহেবনগর সীমান্তের ১ নম্বর পিলার সংলগ্ন এলাকায় ভারতীয় গরু আনতে যান।

এসময় ভারতের মুর্শিদাবাদ জেলার লালগোলা থানার ৩৫ বিএসএফের চর আষাড়িয়াদহ বিওপি ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই জামাল নিহত হন। এসময় তার সঙ্গে থাকা অন্য রাখালরা মরদেহ নিয়ে পালিয়ে আসেন।

দেখা হয়েছে: 733
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!