fbpx

|

তানোরে সেচপাম্পে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে নানান গুঞ্জন

প্রকাশিতঃ ২:৩২ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

বিদ্যুৎস্পৃষ্ট

সারোয়ার হোসেন, তানোরঃ

রাজশাহীর তানোরে সেচ মটরের ড্রাইভার মজিদুল চৌধুরী(৪৭)নামের এক ব্যাক্তির বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে শুরু হয়েছে নানান আলোচনা সমালোচনা । গত বুধবার সকাল ১১টার দিকে পৌর সদর গোল্লাপাড়া সিনেমা হলের উত্তরে সিরাজ মার্কেটের পিছনে পড়েছিল নিহত মজিদুলের নিথর দেহ।

নিহত মজিদুলের বাড়ি গোল্লাপাড়া গ্রামে। সে আলহাজ্ব মানিক চৌধুরীর পুত্র। সে বিগত ৩বছর ধরে তানোর পৌরসভার সাবেক কাউন্সিলর গোল্লাপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের সেচ মটরে ড্রাইভার হিসেবে নিয়োজিত ছিলেন।

জানা গেছে নিহত মজিদুল প্রতি সকালের ন্যায় বুধবার মটার দেখতে বা সেচ দিতে আসেন। মটরটি সিনেমা হল সংলগ্ন সিরাজ মার্কেটের দক্ষিনে অবস্থিত। গত মঙ্গলবার রাতে হয় কাল বৈশাখী ঝড়। একাধিক ব্যাক্তি জানান মজিদুলকে অনেকেই সকালে কাজ করতে দেখেছে এবং ধারনা করা হচ্ছে গত মঙ্গলবার রাতে ঝড়ে মটরের তার ছিড়ে ছিল ওই তারেই হয়েছে তার মৃত্যু।

কিন্তু মটরের তারে মৃত্যু হলে মজিদুলের মরদেহ কেবা কারা সিরাজ মার্কেটের পিছনে ফেলে রাখেন। নিহত মজিদুলের মুখ ও শরিরের কিছু অংশ কালচে হয়ে পড়েছিল। বেশ কয়েক জন ব্যাক্তি জানান সিরাজের মটরে দীর্ঘদিন ধরে ড্রাইভারের কাজ করলেও নিয়োমিত বেতন দিতেন না। তবে সিরাজের কাছে এসব বিষয়ে জানতে চাইলে তিনি জানান তারে জড়েই হয়েছে মৃত্যু এর বেশিকিছু বলতে চাননি তিনি।

এসআই সাইফুল জানান বুধবার সকাল ১১টার দিকে স্থানীয় লোকজন খবর দেয় গোল্লাপাড়া সিনেমা হলের উত্তরে সিরাজ মার্কেটের পিছনে মজিদের মরদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।

ওসি রেজাউল ইসলাম বলেন কোন বাদি না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 243
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!