fbpx

|

বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদ সদস্য মাহাবুবুল আলম মামুন মনি

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০২২

বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদ সদস্য মাহাবুবুল আলম মামুন মনি

মুক্তাগাছা ময়মনসিংহ প্রতিনিধি: বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন মাহাবুবুল আলম মামুন মনি

চলমান জেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানায় সাধারণ সদস্য পদে ৭নং ওয়ার্ড কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন মুক্তাগাছা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাহবুবুল আলম মামুন মনি।

তিনি মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। দ্বায়িত্বকালে তিনি মুক্তাগাছা উপজেলার প্রতিটা ইউনিয়নে সু সংগঠিত কমিটি উপহার দিয়েছেন।

মুক্তাগাছায় এই ওয়ার্ডে একাধিক প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় বিধি মোতাবেক জেলা পরিষদ নির্বাচন ২০১৬ এর ২১ অনুযায়ী বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাহাবুবুল আলম মামুন মনি কে নির্বাচিত ঘোষণা করেছেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার জেলা পরিষদ নির্বাচন ২০২২ মোহাম্মদ এনামুল হক।

রবিবার(২৫ সেপ্টেম্বর২২) ময়মনসিংহ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার জেলা পরিষদ নির্বাচন ২২ মোহাম্মদ এনামুল হক গন বিঙ্গপ্তিতে এ ঘোষণা দিয়েছেন।ঘোষনা অনুযায়ী সাধারণ সদস্য পদে মাহবুবুল আলম মামুন নির্বাচিত।

মাহবুবুল আলম মামুন এর বিজয়ের খবরে প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড সহ সকল এলাকায় চলছে নানা উৎসব ও আমেজ। আনন্দঘন মূহুর্তে মেম্বার চেয়ারম্যান সহ মুক্তাগাছার নির্বাচিত জন প্রতিনিধিরা তাকে শুভেচ্ছা জানিয়েন। ব্যাবসায়ীক সমতি ও বিভিন্ন সামাজিক সংগঠন ফুল দিয়ে বরন করে নেয় নব নির্বাচিত জেলা পরিষদের সদস্যকে।

নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য মোঃ মাহাবুবুল আলম মনি বলেন, সাধারণ মানুষের পাশে থেকে মুক্তাগাছার উন্নয়নের লক্ষে কাজ করতে চাই।এ সফলতা আমার একার নয় এটা সর্বস্তরের জনগণের সফলতা।সকলেই আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের প্রয়োজনে পাশে থেকে সহযোগিতা করতে পারি।

দেখা হয়েছে: 51
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!