fbpx

|

বিলাইছড়িতে ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০২০

বিলাইছড়িতে ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বিলাইছড়ি উপজেলায় স্কুল ছাত্রছাত্রীদের অংশগ্রহনে ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় বিলাইছড়ি মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠান হয়।

বিলাইছড়ি মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা আওয়ামীলীগ নেতা সাথোয়াই মারমা ও বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়ুয়া মিলন এবং বিলাইছড়ি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আকাশ মারমা।

বিলাইছড়ি মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সত্যপ্রিয় তঞ্চঙ্গ্যার পরিচালনায় স্কুলের শিক্ষক কাজল কান্তি দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন রাঙামাটি জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমা।

অনুষ্ঠানে বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার দাপ্তরিক কাজে ব্যস্ত থাকায় তার প্রতিনিধি প্রধান অথিতি হিসেবে উপজেলা আওয়ামীলীগ নেতা সাথোয়াই মারমা ও রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়ুয়া মিলন বক্তব্য রাখেন।

এসময় রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের বিপুলেশ্বর চাকমা, উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, স্কুলের শিক্ষক, সাংবাদিক, অভিবাবক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বালক সিনিয়র দ্বৈত (৯ম ও ১০ম শ্রেণী) চ্যাম্পিয়ন হয় টুটুল চাকমা, অজান্ত চাকমা রানার্স আপ সুজন চাকমা, মো. আনিস, একক চ্যাম্পিয়ন হয় অজান্ত চাকমা ও রানার্স আপ সুজন চাকমা। বালিকা সিনিয়র দ্বৈত চ্যাম্পিয়ন হয় রিংকি চাকমা, অমর পুদি চাকমা রানার্স আপ হয় নুরজাহান, নুনুমা মারমা একক বালিকা চ্যাম্পিয়ন হয় রিংকি চাকমা, রানার্স আপ অমরপুদি চাকমা।

এছাড়া বালক জুনিয়র (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণী) একক চ্যাম্পিয়ন হয় মাইকেল চাকমা ও রানার্স আপ হয় মিন্টন চাকমা।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!