fbpx

|

প্রেমিকের পরামর্শে স্বামীকে তালাক, এবার বিয়ের দাবিতে অবস্থান

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০২০

প্রেমিকের পরামর্শে স্বামীকে তালাক, এবার বিয়ের দাবিতে অবস্থান

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের ধর্মপাশায় বিয়ের দাবিতে পরকীয়া প্রেমিকের বাড়িতে গত দুই দিন ধরে আবস্থান করছেন রিক্তা মনি (১৮)। উপজেলার সেলবরষ ইউনিয়নের শরিশ্যাম পূর্বপাড়া গ্রামের পরকীয়া প্রেমিক জুয়েল মিয়ার বাড়িতে গত বুধবার বিকেল থেকে ওই প্রেমিকা আবস্থান নেন। টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাঁপা দিতে কাজ করছেন একটি পক্ষ।

জানা গেছে, প্রায় ৬ বছর আগে বিয়ে করেন জুয়েল। বিয়ের পর রিত্তা মনির স্বামী কাজলের ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুবাদে প্রায়ই ওই বাড়িতে আসা যাওয়া করতেন। এক পর্যায়ে জুয়েল তার বন্ধুর স্ত্রী রিক্তা মনির সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। আপক্তিকর অবস্থায় তাদের দেখে ফেলায় কাজল মিয়া বন্ধু জুয়েলকে কুপিয়ে আহত করে।

ভুক্তভোগী নারী জানান, জুয়েলের পরামর্শে রিক্তা মনি তার স্বামীকে তিন মাস আগে তালাক দিয়ে তিনি বাবার বাড়িতে অববস্থান নেন। এসময় জুয়েল বিয়ের আশ্বাস দিয়ে প্রায় নিয়মিত শারীরিক সম্পর্ক করে। গত ৩-৪ ধরে দিন ধরে তিনি জুয়েলকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। জুয়েল রিক্তা মনিকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করেন। নিরুপায় হয়ে তিনি মঙ্গলবার বিকেল থেকে জুয়েল মিয়ার বাড়িতে এসে বিয়ের দাবিতে অবস্থান নেন।

তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় কিছু লোক টাকার বিনিময়ে আমার এ বিষয়টি ধামা-চাপা দেওয়ার চেষ্টা করছেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বোরহান উদ্দিন বলেন, বিষয়টি আমরা স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করছি মাত্র। তবে টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিযোগটি মিথ্যা।

ধর্মপাশা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, মোবাইল ফোনে এমন একটি খবর আমি পেয়েছি। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪