fbpx

|

সিদ্ধিরগঞ্জে ২ বোনকে অপহরণের পর ২০ দিন ধরে ধর্ষণ

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ন | জুন ২৩, ২০১৯

অনলাইন বার্তাঃ চাচাতো-জেঠাতো দুই বোনকে ফুসলিয়ে অপহরণ করে এক রুমে আটকে দুজনকে অসংখ্যবার ধর্ষণ করে দুই ধর্ষক। সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে ৭ম শ্রেণির এক ছাত্রী ও তার চাচাতো বোনকে কৌশলে অপহরণ করে দুই বন্ধু।

শুক্রবার দিবাগত মধ্যরাতে ফতুল্লা থানাধীন গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসা থেকে তাদের উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান।

গ্রেফতারকৃত বর্বর দুই ধর্ষক হলো- আল-আমিন (২২) ও তার বন্ধু রিয়াদ (২৫)। এর আগে ২১ জুন ধর্ষিতার বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। শনিবার দুপুরে দুই ধর্ষককে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, ২ জুন বিকাল সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে দুই চাচাতো-জেঠাতো বোনকে অপহরণ করে আল-আমিন ও তার বন্ধু রিয়াদ।

পরে তাদেরকে ফতুল্লা থানাধীন গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসায় নিয়ে যায় ওই দুই বন্ধু। ওই বাসার এক কক্ষেই দুই বন্ধু অসংখ্যবার তাদের ধর্ষণ করে বলে উল্লেখ করা হয় মামলায়।

দেখা হয়েছে: 273
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪