|

ঈশ্বরগঞ্জে ব্যবসায়ী ও পথচারীকে জরিমানা

প্রকাশিতঃ ১২:২৫ পূর্বাহ্ন | মে ২০, ২০২০

ঈশ্বরগঞ্জে ব্যবসায়ী ও পথচারীকে জরিমানা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সরকারি নির্দেশ অমান্য করে বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্ঠান খোলা রাখায় ও মাস্ক ব্যবহার না করে অযথা ঘুরা ফেরা করায় ওই জরিমানা করা হয়।

মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত পৌরসদরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভীন।

জানা যায়, সোমবার এক গণবিজ্ঞপ্তিতে ওষুধ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও জরুরি সেবা প্রদান করা প্রতিষ্ঠান ছাড়া জেলার সকল ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ থাকার নির্দেশ প্রদান করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান। ওই গণবিজ্ঞপ্তিকে অমান্য করে বেশ কিছু ব্যবসায়ী গোপনে কিছু কাপড় ও কসমেটিকসের দোকান খোলা রেখে ক্রেতাদের কাছে পণ্য বিক্রি করছিলো।

এমন খবর পেয়ে মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ ও তার ফোর্সকে সাথে নিয়ে পৌর বাজার এলাকায় অভিযান শুরু করেন।

এসময় দোকানের ভেতরে ক্রেতাদের প্রবেশ করিয়ে কাপড় ও অন্যান্য মালামাল বিক্রি করায় ১২ জন ব্যবসায়ীকে ৫০ হাজার ৫শ ও মাস্ক ব্যবহার না করে অযথা ঘুরা ফেরা করায় ৬ পথচারীকে ১ হাজার ৭শ টাকা জরিমানা করা হয়। একই সাথে একটি স’মিল চালু থাকায় বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে মোটর জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন বলেন, সরকারি নিদের্শনা অমান্য করে দোকান খোলা রাখায় ১২ ব্যবসায়ীকে এবং মাস্ক ছাড়া অকারণে বাজারে ঘোরাফেরা করায় ৬ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

দেখা হয়েছে: 131
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!