fbpx

|

ফুলবাড়িয়ার ভবানীপুরে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০২২

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ফুলবাড়িয়ার ভবানীপুরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ ভবানীপুর ইউনিয়ন শাখা ও ভবানীপুর ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে সোমবার বিকালে ভবানীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই সভা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়িয়া থেকে নির্বাচিত গণপরিষদ সদস্য, জাতীয় সংসদ সদস্য ও সরকারি প্রতিশ্রুতি সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট।
প্রধান অতিথির বক্তব্যে মোসলেম উদ্দিন এডভোকেট বলেন, শেখ রাসেল ১১ বছর বয়সেই দুর্বৃত্তদের হাতে শহিদ হয়েছেন। শেখ রাসেল ছোট হলেও রাজনৈতিক পরিবারে তার জন্ম এবং একজন রাজনীতিবিদের যেসব মানবিক গুণাবলী থাকে ছোট বয়সেই তার মাঝে সেটা উন্মেষ ঘটেছিল। এত অল্প বয়সেই তার ভেতরে যে মানবতাবোধ, বিচারহীনতার যে মানসিকতা, অধিকার হতে বঞ্চিত হওয়ার যে কঠুরতা, এসব দেখে বুঝা যায়, বেঁচে থাকলে এখন পরিণত রাজনীতিবিদ হতেন।

তিনি আরো বলেন, শেখ রাসেলের মত একজন মানবিক মানুষ যদি আজকে আমাদের মাঝে থাকতেন, তাহলে আমরা আরো কিছু তার কাছ থেকে পেতাম। শেখ রাসেলের আদর্শ যেন আমাদের শিশুরা ধারণ করতে হবে।

ইউনিনয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফজলুল হক দুলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের ফুলবাড়িয়া-মুক্তাগাছা সংরক্ষিত আসন থেকে নির্বাচিত সদস্য অধ্যাপক ফারজানা শারমিন বিউটি, ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য জবান আলী, রাধাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া তরফদার শিমুল সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ স্থানীয়বাসি উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 26
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!