fbpx

|

ভুট্টাক্ষেতে নারীসহ সাংবাদিক আটক

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ন | মার্চ ০৩, ২০২১

ভুট্টাক্ষেতে নারীসহ সাংবাদিক আটক

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে দেওয়ানগঞ্জে উপজেলায় ভুট্টা ক্ষেতে নারীসহ কথিত সাংবাদিককে গনধোলাই দেয় স্থানীয়রা। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নারী ও কথিত সাংবাদিককে উদ্ধার করে। সোমবার দিবাগত রাত ১১ টার দিকে দেওয়ানগঞ্জ পৌর এলাকার ডাকরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বছর দুই আগে ডাকরাপাড়া গ্রামের রেজাউলের ছেলে হাবিল মিয়া বাড়ী পাশেই ১৫ বছর বয়সী এক কিশোরীকে বিয়ে করে।

বিয়ের পর থেকে কয়েক দফা ছাড়াছাড়ি ও পুনরায় বিয়ে হয়। গত মাসের ২৭ তারিখ থেকে ওই কিশোরী বেলাল মিয়ার বাড়ীতে লুকিয়ে অবস্থান করে। ঘটনার দিন সোমবার রাত ১০টায় কিশোরীরকে নিয়ে স্থানীয়রা আপোষ মিমাংসায় বসার কথা ছিল।

রাতে কথিত তিন সাংবাদিক ফারুক মিয়া, আলমগীর হোসেন ও লিটন মিয়া ডাকরাপাড়া এলাকায় ওই কিশোরীর নিকটে যায়। এদের মধ্যে লিটন ওই তরুনীকে ভুট্টা ক্ষেতে নিয়ে দীর্ঘক্ষন ফেরত না আসায় স্থানীয়দের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়।

পরে স্থানীযরা ভুট্টা ক্ষেতে গিয়ে তাদের দুজনকেই আটক করে গনধোলায় শেষে ওই কিশোরী লিটনকে গাছের সাথে বেধে রাখে। ঘটনা টের পেয়ে ফারুক ও আলমগীর সটকে পড়ে।

গনধোলাইয়ের শিকার লিটন জানান, তার শারিরীক অবস্থা ভাল না, স্থানীয়রা তাকে বেধড়ক মারধোর করে। তার সাথে থাকা ফারুক মোটরসাইকেল যোগে পালিয়ে যায় অপর জন আলমগীর একটি ঘরে আশ্রয় নেয়।

ফারুক মিয়া জানান, আমাদের ষড়যন্ত্র করে ডেকে নিয়ে ফাঁসানো হয়েছে।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত কেউ এ বিষয়ে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 98
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪