fbpx

|

ফুলবাড়ীয়া উপজেলার কুকরাইল এলাকায় ভুমি দস্যু শিক্ষক বাদশার হামলা

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২০

ফুলবাড়ীয়া উপজেলার কুকরাইল এলাকায় ভুমি দস্যু শিক্ষক বাদশার হামলা

উবায়দুল্লাহ রুমি, ময়মনসিংহ থেকে ফিরে: ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার কুকরাইলে এক সন্ত্রাসী ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা কুকরাইল মৌজায় ৪৯ শতাংশ জমি জবর দখলের চেষ্টা চালায়। অথচ উচ্চ আদালত এবং নিম্ন আদালতের রায় তালেব হোসেন গংদের অনুকুলে রয়েছে।

সম্প্রতি একই এলাকার ভ’মি দস্যু কুকরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান বাদশা সহ তার গ্যাতিগোষ্টিরা দাও, বল্লম, লাঠি, চুক্কি নিয়ে নিজে উপস্থিত থেকে তালেব গংয়ের জমির আংশিক স্থানে ধানের চাড়া রোপন করার চেষ্টা করে।

পরে সন্ত্রাসী বাদশা বাহিনী বাদশার নির্দেশে তালেবের বাড়িতে হামলা করে। এ সময় তালেবের বাড়ি গিয়ে বাদশা ও তার বাহিনী তালেবের পরিবারের লোকজনদের হত্যার হুমকীদেয়। বাদশার ১৭/১৮ জনের সন্ত্রাসী বাহিনী মারমুখো অবস্থায় উচ্চস্বরে গালাগালি করে এলাকায় আতংকের সৃষ্টি করে। পরে তারা স্বশশ্র অবস্থায় বীরদর্পে চলে যায়।

ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে বাদশা মাষ্টারকে জমির বৈধ কাগজপত্র নিয়ে থানায় যেতে বললে তারা যায়নি। পরে সামাজিক ভাবে স্থানীয় ৫নং দেওখোলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান হাদী শালিশ দরবারের মাধ্যমে বাদশা মাষ্টারের কাছে ভ’মি সত্যের কাগজ পত্র দেখাতে বললে বৈধতার কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়।

এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। উল্লেখ্য, ৪ অক্টোবর সকালে পুনরায় উক্ত বাহিনী দ্বিতীয় ধাপ হামলা করে।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!