|

ভৈরবে ডিবি পুলিশের সঙ্গে ধস্তাধস্তি: আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০২৩

আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা

সোহানুর রহমান সোহান, ভৈরব: ভৈরব রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিন পাশের্^র পঞ্চবটি গ্রামের পুকুর পাড় নামক এলাকা মাদক বিক্রীর আস্তানা বহু বছর ধরে। এলাকাটি ভৈরব পৌর শহরের ৩নং ওয়ার্ডে অবস্থিত। পুকুর পাড়ের অধিকাংশ বাসিন্দা অবাধে মাদক বিক্রী, সেবন সহ বিভিন্ন অপরাধে জড়িত।

গত শুক্রবার রাত ৮ টার দিকে কিশোরগঞ্জ ডিবি অফিসের নারী সহ ৬ জন ডিবি পুলিশ পুকুরপাড় এলাকায় নজরুল ইসলামের ভাড়াটিয়া মোঃ বিশাল(১৮) ও মোঃ ইউসুফ নাঈম (১৯) কে আটক করে। এসময় পাড়ার লোকজন ধৃত বিশাল ও নাঈম কে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ।

এ সময় ডি বি পুলিশের এস আই (নিরস্ত্র)মোঃ মকবুল হোসেন, এস আই নূর মোহাম্মদ (নিরস্ত্র), এ এস আই আশরাফুল আলম(নিরস্ত্র), কনস্টেবল জহিরুল ইসলাম ও রিয়াজ আহম্মেদ সহ শারমিন শিলাকে মারধর শুরু করে। ডিবি পুলিশগন তৎক্ষনাত দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে ডিবি পুলিশের এস আই মোঃ মকবুল হোসেন বাদী হয়ে ভৈরব থানায় এজাহার দায়ের করে। এ ঘটনায় ভৈরব থানায় মামলা রুজু করা হয়। মামলা নং-২৯, তাং-১৬/০৯/২০২৩ইং।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, পুকুরপাড় এলাকার কুখ্যাত মাদক সম্রাজ্ঞী বকুল বেগম এর ছেলে মোঃ বিশাল(১৮)এবং মোঃ ইউসুফ নাঈম কে ১ বোতল ফেনসিডিল ও ৩ বোতল স্কাফসহ আটক করা হয়। পলাতক বকুল বেগম এবং মাদক উদ্ধার অভিযান পরিচালনায় ডিবি কিশোরগঞ্জ এর সাধারন ডায়েরী নং-২৬৭, তাং-১৫/০৯/২০২৩ মুলে অভিযান পরিচালনা করা কালে লোকজন ডিবি পুলিশ থেকে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

অপরদিকে ঐ এলাকার স্থানীয় বাসিন্দা জহির মিয়া জানায়, আমার ছেলে মাদক ব্যবসায়ী বিশালের বন্ধু হওয়ায় তাকেও আটক করেছে । আমার ছেলে নিরাপরাধ । এর ফলে মাদক আখড়া খ্যাত এলাকার মাদক কারবারীরা হট্টগোল সৃষ্টি করলে জনরোষের শিকার হয়ে ডিবি পুলিশের উপর হামলা ও ধস্তাধস্তি চালায়। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ভাবে ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক বিরাজ করে ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। এলাকাবাসীর দাবী আটক ২ কিশোর নিরপরাধ এবং তাদেরকে মাদক মামলায় জড়ানো হয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ মাকসুদুল আলম বলেন ডিবি পুলিশ হচ্ছে একটা স্পেশাল ব্রাঞ্চ, তারা অভিযান পরিচালনা করেছে। এ ব্যাপারে আমাদের কোন মতামত নেই।

কিশোরগঞ্জ ডিবি অফিসের অফিসার ইনচার্জ আবুল বাশার পি.পি.এম (বার) বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪