|

ভৈরবে প্রবাসীর স্ত্রী-সন্তানের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | মে ১৫, ২০২৩

ভৈরবে প্রবাসীর স্ত্রী-সন্তানের ঝুলন্ত লাশ উদ্ধার

সোহানুর রহমান সোহান ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জে ভৈরবে শিবপুর ইউনিয়নের শম্ভুপুরস্থ শান্তি পাড়া গ্রামের ইতালি প্রবাসী ফরহাদ মিয়ার স্ত্রী জোনাকি বেগম (২৩) ও তার একমাত্র শিশুপুত্র আলীফ (৩) এর বসত ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ।

নিহত জোনাকি বোন মিনা বেগম জানান, তার বোনকে বিয়ের পর থেকে শাশুড়ী বেবী বেগম ও চাচাতো ননদ কুলসুম মিলে যৌতুকের দাবি-সহ নানাভাবে মানসিক ও শারীরিক নির্যাতন করত। গত রবিবার নিহতের বোনের মেয়ে গিয়ে দেখে তার খালা-কে শাশুড়ী ও ননদ মিলে শারীরিক ভাবে নির্যাতন করছে। বিষয়টি নিহতের স্বামী ফরহাদ কে জানালে সে স্ত্রীকে গালমন্দ করে মোবাইল ফোনটি বন্ধ করে দেন।

এ ঘটনার সূত্রপাত ধরে, আজ ১৫ মে সোমবার বেলা ১১টায় তাদের বসত ঘর থেকে নিহত জুনাকি বেগম ও একমাত্র শিশু পুত্রের ঝলন্ত লাশ উদ্ধার করে পুলিশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করে। পরে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে নিহতের মা সালেহা বেগম জানান, ৭ বছর হলো আমার মেয়ে জুনাকি বেগমের ভৈরবের শম্ভুপুর গ্রামে ফারুক মিয়ার ছেলে ইতালি প্রবাসী ফরহাদের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে শাশুড়ী নানাভাবে আমার মেয়ে কে নির্যাতন করেছে। এর আগেও শাশুড়ীর নিযার্তনে অতিষ্ঠ হয়ে কালিকা প্রাসাদ খাসহাওলা গ্রামের পূর্ণিমা বেগম নামের তার ছেলের প্রথম স্ত্রী বিবাহ বিচ্ছেদ করে চলে যায় ।

গত তিন মাস হলো মেয়ের সুখের জন্য ২ লক্ষ টাকার আসবাবপত্র কিনে দেয়। এতো কিছুর পরেও শাশুড়ী নির্মম অত্যচারে আমার মেয়েটা পৃথিবীতে বাঁচতে পাারলো না। আমি আমার মেয়েও নাতি হত্যার বিচার চাই ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার পর এ বিষয়ে আইনগতভাবে ব্যবস্থা নিবেন বলে জানান তিনি। এসময়, নিহতদের আত্ম -চিৎকারে সেখানকার বাতাস ভারী হয়ে উঠে এক হৃদয়বিদারক পরিবেশ তৈরি হয়ে।

এ ব্যাপারে, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণাত লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় । এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 87
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪