fbpx

|

মদনে ইউপি উপ-নির্বাচনে নৌকা প্রতীকে বীরমুক্তিযোদ্ধা মোছলেহ উদ্দিন নির্বাচিত

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০২২

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার নায়েকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বুধবার (২নভেম্বর) উপ নির্বাচন শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে নৌকা প্রতীকে প্রার্থী উপজেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ মোছলেহ উদ্দিন ভুইঁয়া বেসরকারি ভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী মোঃ ফখরুল ইসলাম খান ২৬১৮ ভোট পেয়েছেন।

এছাড়া ঘোড়া প্রতীকে মোঃ আতিকুর রহমান পেয়েছেন ২৩৫৫ ভোট চশমা প্রতীকে মোঃ রফিকুল ইসলাম পেয়েছেন ২৩১৩ ভোট,টেলিফোন প্রতীকে সেতু আক্তার মনি পেয়েছেন ১৪২ ভোট ও মোটরসাইকেল প্রতীকে সিমন আহমেদ পেয়েছেন ১১৭ ভোট।

মদন উপজেলা নির্বাহী অফিসার তানজিনা শাহরিন নায়েকপুর ইউপি নির্বাচনে ফলাফল ঘোষণা করে বলেন, শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিজয়ী সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ মোছলেহ উদ্দিন ভুইঁয়া বলেন,সব দিক বিবেচনা করেই নায়েকপুর ইউনিয়ন বাসী নৌকাকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন। আমি নায়েকপুর ইউনিয়ন বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবাইকে সাথে নিয়েই এ ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করে যাবো।

দেখা হয়েছে: 46
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!