fbpx

|

মদনে ইউপি উপ-নির্বাচনে সাবেক চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০২২

মদনে ইউপি উপ নির্বাচনে সাবেক চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার।

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধঃ নেত্রকোনা মদন উপজেলার নায়েকপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান তালুকদার হীরা। ১৭ অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে তিনি প্রত্যাহার করে নেন।

নায়েকপুর ইউপি সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান তালুকদার হীরা, উপজেলার নায়েকপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তিনি মদন উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

সোমবার বিকেল ৩ তিনটার দিকে কামরুজ্জামান তালুকদার হীরার মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা রিটার্নিং কর্মকর্তা হামিদ ইকবাল।

কামরুজ্জামান তালুকদার হীরা বিষয়টি স্বীকার করে বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রোমানকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। নির্বাচন থেকে তিনি সরে দাঁড়াতে পারেন- গত কয়েকদিন ধরে এমন গুঞ্জন ছিল সর্বত্র। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্য হলো। তিনি প্রত্যাহার করায় ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২ নভেম্বর নায়েকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 30
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!