fbpx

|

মদনে ইউপি মহিলা সদস্যের স্বামীকে রাস্তায় মারপিটে অভিযোগ

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০২২

মদনে ইউপি মহিলা সদস্যের স্বামীকে রাস্তায় মারপিটে অভিযোগ

শহীদুল ইসলাম নেত্রকোনা, প্রতিনিধিঃ নেএকোনা মদন উপজেলার মদন ইউপি সংরক্ষিত মহিলা সদস্য শাহিনুর (৩৭)এর স্বামী কাপাসাটিয়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে মিজানুর রহমান মন্জু তার বাড়ী দোকানের জন্য মালামাল নিতে মদন
বাজারে আসার পথে একই গ্রামের রতন মিয়ার ছেলে সোহেল(৩২) রিফাত, মানিকসহ আরো কিছু লোক দেশীয় লাঠি সোটা দিয়ে এলোপাতারি ভাবে শরীরের বিভিন্ন স্হানে ফুলা জখম করে রাস্তায় ফেলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে সংবাদ পেয়ে মন্জুর পরিবারের লোকজন এসে আহত অবস্থায় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্ওি করে।ঘটনাটি ঘটেছে গত১৬ অক্টোবর। জানা যায়, মদন ইউনিয়নের ফেকনি গ্রামের লালচানের মেয়ে মিনা আওার, ভূয়া তথ্য দিয়ে অবৈধ ভাবে বিধবা ভাতা উওোলণ করে আসছে।

৭,৮,৯ সংরক্ষিত ইউপি মহিলা সদস্য শাহিনুর এ প্রতিনিধিকে জানান, আমাকে মদন উপজেলা সমাজ সেবা অফিস থেকে ভাতা প্রাপ্তদের যাচাই বাছাই করে সঠিক তথ্য প্রদানের জন্য দায়িত্ব প্রদান করে,আমি দায়িত্ব পালন করতে গিয়ে আমার স্বামী এ হামলার স্বীকার হয়।

সুবিধা ভোগী ০৯নং ওয়ার্ড়ে ফেকনী গ্রামের মিনা আওারের ভাতা কৃত বইটির উল্লেখিত মোবাইল নম্বরে ফোন দিলে সোহেল নামে এক ব্যক্তি রিসিভ করেন। পরে জানতে পারি মিনা আওার এর স্বামী জীবিত থাকার তথ্য গোপন করে অবৈধ ভাবে টাকা উওোলণ করছেন,এরই জের ধরে আমার স্বামীর উপর হামলা চালায়।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, শাহজ্জামাল আহমেদ জানান,৭,৮,৯, মদন ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্যকে বিধবা ভাতা সুবিধা ভোগিদের কার্ড যাচাই বাছাই করা জন্য দায়িত্ব দিয়ে ছিলাম, এতে শাহীনুরের স্বামীর উপর হামলাকারীদের তদন্ত পূবর্ক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে আইনের আওতায় আনা হবে।

অভিযোগ বিষয়ে জানতে চাইলে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 66
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!