fbpx

|

মদনে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে আ’লীগের এমপি হিসাবে দেখতে চায়

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | মে ০৯, ২০২৩

মদনে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে আ'লীগের এমপি হিসাবে দেখতে চায়

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সম্প্রতি কেন্দ্রীয় নেতাদের বৈঠকে বলেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা সব দলের অংশ গ্রহন চাই।তিনি বলেন প্রতিটি নির্বাচনী আসন
ধরে রাখতে জরিপ চলছে,জরিপের আলোকে প্রার্থী বাচাই করা হবে। যাকে দিয়ে বিজয়ী হওয়া সম্ভব তাকেই মনোনয়ন দেওয়া হবে। প্রধানমন্ত্রীর এমন কথায় আশাবাদী হয়ে উঠছে নেত্রকোণা-৪ আসনের হাওরের সাধারণ জনগণ ।

তারা মনে করেন নিজ গুণে যদি জিততে হয়,তবে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমানই এই আসনে নৌকা বিজয় সুনিশ্চিত করতে পারবেন। তিনি সাবেক জাহাঙ্গীর পুর টি আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বীর মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমান স্থানীয় তরুণ প্রজন্মের কাছে আওয়ামী লীগের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে।

উপজেলা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে স্থানীয় রাজনীতিতে নিজেকে টেনে নিয়ে এসেছেন জনপ্রিয়তার শীর্ষে। মদন উপজেলার সার্বিক উন্নয়ন ও হচ্ছে তার হাতধরেই। তাই দলীয় নেতা- কর্মী সমর্থকসহ এলাকাবাসী অধিক আগ্রহের
কারণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে মদন- মোহনগঞ্জ, খালিয়াজুড়ি আসনে আওয়ামী লীগের এমপি প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমানকে নৌকার প্রতীক দিলে বিজয় সুনিশ্চিত।

তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান বলেন, বর্তমান মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমান হচ্ছে মাটি ও মানুষের নেতা। একদম তৃণমূল থেকে কিভাবে দলকে সু- সংগঠিত রাখতে হয়, কিভাবে তৃণমূলের একজন নেতাকর্মীর মন জয় করা যায় এসব গুণাবলী ও তার মধ্যে বিদ্যমান।তাই এই মুক্তি যোদ্ধার প্রতি এলাকার সাধারণ জনগণের বড় রকমের একটা আস্থা তৈরি হয়েছে। এ আস্থা থেকেই এলাকাবাসী তাকে আগামী সংসদ নির্বাচনে এমপি হিসেবে দেখতে চায়।

সাবেক উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার জানান, দ্বাদশ সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমানকে এমপি হিসেবে দেখতে চায় এলাকার সচেতন নাগরিক সমাজ ও তরুণ প্রজন্ম।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪