fbpx

|

মদনে ক্ষতিগ্রস্ত কৃষকদের ফসলি মাঠ পরিদর্শনে কৃষি সিনিয়র সচিব

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | এপ্রিল ০৭, ২০২১

মদনে ক্ষতিগ্রস্ত কৃষকদের ফসলি মাঠ পরিদর্শনে কৃষি সিনিয়র সচিব

শহীদুল ইসলাম, নেত্রকোনা: নেত্রকোনা মদন উপজেলা ৭ এপ্রিল বিকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে হাওরে ঝড় ও গরম বাতাসে ক্ষতিগ্রস্থ কৃষকের বুরো ফসলী মাঠ পরিদর্শন করেন কৃষি মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো: মেসবাহুল ইসলাম।

এসময় কৃষকের সাথে কথা বলে জানান কৃষকদের তালিকা কৃষি মন্ত্রণালয়ে পাঠানোর জন্য নির্দেশ দিয়েছে সরকার। যে সব কৃষক ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের নামের তালিকা পেয়ে প্রণোদনার ব্যবস্থা নেওয়া হবে। কৃষি মন্ত্রণালয়ের নির্দেশে আমি হাওরে এসেছি। কৃষক বাঁচলে বাঁচবে দেশ তাই সরকার কৃষকদের পাশে আছে। ফসলী জমি যে অংশ ভাল সেই অংশটুকু কৃষকের ঘরে তোলার ব্যবস্থা করবে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মো. আসাদুল্লাহ, ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ডা. মো. শাহজাহান কবির, নেত্রকোনা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ হাবিবুর রহমান, মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রায়হানুল হক, গোবিন্দশ্রী সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা ইফতেখারুল আলম চৌধুরী আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ওসি (তদন্ত) উজ্জল কান্তি শিকদার, ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম (ছদ্দু), নূরুল আলম তালুকদার, ফখর উদ্দিন আহমেদ, রফিকুল ইসলাম চৌধুরীসহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 162
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪