fbpx

|

মদনে চাঁদা না দেওয়ায় ১১ পরিবারের বিদ্যুৎ বিচ্ছিন্নের অভিযোগ

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | নভেম্বর ২৩, ২০২২

মদনে চাঁদা না দেওয়ায় ১১ টি পরিবারে বিদ্যুৎ বিচ্ছিন্নের অভিযোগ

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী গুচ্ছগ্রামের চাঁদা না দেওয়ার কারণে ১১টি পরিবারের বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ায় মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছে, অভিযুক্ত মাসুদ মিয়া (৪০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

অভিযুক্ত মাসুদ গোবিন্দশ্রী গ্রামের মৃত ফেরদৌস মেয়ের ছেলে।

অভিযোগের আলোকে জানা যায়, গত ১০ নভেম্বর গোবিন্দশ্রী গুচ্ছগ্রামবাসীকে ডেকে বলে মাসুদ , প্রতিটি পরিবারের কাছে থেকে ১৫ শত করে টাকা চাঁদা উঠিয়ে তাকে ৭৫ হাজার টাকা চাঁদা দিতে হবে। টাকা চাঁদা না দেওয়ায় ১১টি পরিবারের বিদ্যুৎ সংযোগ মাসুদ নামে ব্যক্তিটি নিজেই কেটে দিয়েছেন।

২৩ নভেম্বর সরজমিনে গেলে গুচ্ছগ্রাম মসজিদ কমিটির সভাপতি মোঃ মৌলা মিয়া(৫০) তিনি এই প্রতিনিধিকে বলেন আমার কাছে মাসুদ ১৫ শত টাকা চাঁদা চেয়েছেন আমি বলি গরিব মানুষ,এত টাকা চাঁদা আমি কি করে দিব,টাকা না দেওয়ার কারণে ১১ টি পরিবারের বিদ্যুৎ সংযোগ কেটে দিয়েছে মাসুদ।

আমাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাসস্থান করে দিয়েছেন। এখানে চাঁদা দিতে হবে তাহলে কোথায় গিয়ে বিচার পাব বলে দুঃখ প্রকাশ করেন মৌলা মিয়া।

অভিযুক্ত মাসুদ মিয়া ১১ টি পরিবারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের ঘটনার কথা স্বীকার করে বলেন, আমি তাদের কাছে টাকা পাই তাই বিদ্যুৎ সংযোগ কেটে দিয়েছি।

এ বিষয়ে গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাঈদুল ইসলাম (মামুন) তিনি বলেন, মাসুদ আমার কাছে এসেছিল, গুচ্ছগ্রামের কাজের বাবদ কিছু টাকা পায় আমাকে জানিয়েছে। তাই বলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা তার ঠিক হয়নি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মদন পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ ফিরোজ হোসেন তিনি জানান, মাসুদ নামের কোন ব্যক্তিকে আমরা চিনি না, যদি কেউ এ ধরনের অপরাধ করে থাকে,তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন এ প্রতিনিধিকে জানান, অভিযোগ পেয়েছি, গুচ্ছগ্রামে বিদ্যুতের লোক পাঠানো হয়েছে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 30
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!