fbpx

|

মদনে ছাত্রীকে কুপ্রস্তাব দেয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | অক্টোবর ২৭, ২০২২

মদনে ছাত্রীকে কুপ্রস্তাব দেয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ পরীক্ষার আগে গণিত বিষয়ে প্রশ্ন দিয়ে দশম শ্রেণির ছাত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যম মোবাইল মেসেঞ্জারে কুপ্রস্তাব দেওয়া সেই প্রধান শিক্ষক সোহেল মিয়ার বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঘন্টাব্যাপী নেত্রকোনার মদন উপজেলা মাঘান ইউনিয়নে জয়বাংলা বাজারে চৌধুরী তালে হোসেন মিছিলজান একাডেমির মাঠে বিক্ষোভ ও পরে বিদ্যালয়ের সামনের রাস্তায় মানববন্ধন পালন করেন ছাত্র-ছাত্রী সহ তাদের অভিভাবক ও এলাকাবাসী।

এতে বক্তব্য রাখেন শিক্ষার্থীদের অভিভাবক মনসুর আলম, হাসিম উদ্দিন,স্বাধীন মিয়া, নজরুল ইসলামসহ অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা ছাত্র-ছাত্রীদের স্কুলে পাঠাই শিক্ষকরা ভাল কিছু শিক্ষা নেওয়ার জন্য। শিক্ষক যদি ছাত্রীদের কুপ্রস্তাব দেয় তা হলে ছাত্র-ছাত্রীরা কোথায় শিক্ষা নিবে। তারা প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবী করেন।

মানববন্ধন বিষয়ে জানতে চাইলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ছোটন মিয়া জানান, প্রধান শিক্ষক যদি এ ধরনের অশালীন কাজ করেন তা আমাদের কাছে কাম্য নয়। তিনিসহ কমিটির আরেক সদস্য রহিছ মিয়া তদন্ত সাপেক্ষে সঠিক বিচার দাবি করেন। তদন্তে যদি মিথ্যে প্রমাণিত হয় তারও সঠিক বিচার দাবী করেন এই দুই সদস্য।

এ বিষয়ে প্রধান শিক্ষক সোহেল মিয়া জানান, শিক্ষা প্রতিষ্ঠানে হামলা হয়েছে। যারা বিক্ষোভ ও মানববন্ধন করেছে তারা সকলে বহিরাগত।

দেখা হয়েছে: 31
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!