fbpx

|

মদনে পূবালী ব্যাংকের ৪৩ তম উপশাখা উদ্ভোধন

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ন | মার্চ ১০, ২০২২

মদনে পূবালী ব্যাংকের ৪৩ তম উপশাখা উদ্ভোধন

শহীদুল ইসলাম, মদন প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলায় হাওর অঞ্চল গোবিন্দশ্রী ইউনিয়নে ব্যাংকিং সেবা প্রধানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধা পেতে পূবালী ব্যাংক লিমিটেড ৪৩ তম উপশাখা উদ্ভোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসাবে শাখাটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী, জেলা প্রশাসক কাজী মোঃ আব্দুর রহমান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সি ওও মোহামদ আলী ও মোঃ মনিরুল ইসলাম ।

প্রধান অতিথির বক্তব্যে সাজ্জাদুল হাসান বলেন,পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ের সর্বোচ্চ এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রধানের জন্য সন্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় মদন উপজেলা বাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক গোবিন্দশ্রীতে উপ শাখা উদ্ভোধন করা হয়েছে।

তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহনের জন্য আহবান জানান,পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্য মন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উচ্চতর গ্রাহক সেবা প্রধানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারা বাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সমৃদ্ধ হওয়ার জন্য তিনি এলাকার জনগনকে আহবান জানান।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমদসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও মদন পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ গোবিন্দশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম মামুনসহ স্থানীয় জনপ্রতিনিধি ব্যবসায়ীগন ও গণমাধ্যম কর্মীগন।

দেখা হয়েছে: 67
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!