fbpx

|

মদনে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০২২

মদনে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদনে মাদক দ্রব্য অপব্যবহার ও রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৮ শে সেপ্টেম্বর বুধবার সকাল ১০ ঘটিকায় মদন উপজেলা পাবলিক হল রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কদ্দুস, খালিয়াজুড়ি সার্কেল মোঃ রবিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা মোঃ হেলাল উদ্দিন, মদন উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ ফেরদৌস, তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার সফি, গোবিন্দ্রশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম মামুন সহ উপজেলার বিভিন্ন স্থরের কর্মকর্তা বীরমুক্তিযোদ্ধাগন,ও গানমাধ্যম কর্মী বৃন্দ।

বক্তারা বলেন মাদকমুক্ত সমাজ গড়তে সামাজিক আন্দোলন গড়ে তোলার কোন বিকল্প নেই। সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের উদ্যোগটি অত্যান্ত প্রশংসনীয় উদ্যোগ। জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ সকালের সম্মিলিতভাবে কাজ করতে হবে। তরুন প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে তাদেরকে ক্রিয়া মুখী করার পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকতে হবে।

দেখা হয়েছে: 34
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!