fbpx

|

মদনে মুক্তিযোদ্ধা কার্যালয়ে মত বিনিময় সভা

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০২১

মদনে মুক্তিযোদ্ধা কার্যালয়ে মত বিনিময় সভা

শহীদুল ইসলাম, নেত্রকোণা: নেত্রকোণা জেলা মদন উপজেলার গত ৭ই ফেব্রুয়ারী মুক্তিযোদ্ধার কার্যালয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন মদন উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাদিস উদ্দিন দুলাল এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ ছদ্দু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আরশ উজ্জামান খান, বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম হীরু, বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু মিয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সহ উপজেলা মুক্তিযোদ্ধা বৃন্দ। সভার শুরুতেই ৭১ বীর শহীদের প্রতি বিনয় শ্রদ্ধা জ্ঞাপন করে ১ মিনিট নীরবতা পালন করেন।

এ সময় বক্তারা বলেন মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ভাবে হয়রানী করে অনৈতিক ভাবে টাকা আদায় মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় ও জামুকা অনুমোদিত ১৪ জন বীর মুক্তিযোদ্ধা ভাতা প্রদান নির্দেশ বন্দের জন্য মদন উপজেলা নির্বাহী কর্মকর্তার উপর অনৈতিক চাপ প্রয়োগ মুক্তিযোদ্ধা কল্যাণ তহবিলে অর্থ আর্থস্বাদ মৃত ও অবিবাহিত মুক্তিযোদ্ধা কন্যা বানিয়ে অর্থ আর্থস্বাদ, মৃত মুক্তিযোদ্ধা স্ত্রীদের হয়রানী ও শারীরিকভাবে নির্যাতনের তীব্র নিন্দা জ্ঞাপন সহ বিভিন্ন বিষয়ের উপর সভায় ক্ষুভ প্রকাশ করেন।

এ বিষয়ে ১৪ জন বীর মুক্তিযোদ্ধা ভাতা প্রদান বিষয়ে জানতে চাইলে এ প্রতিনিধিকে তিনি বলেন আমার উপর কোন চাপ প্রয়োগ নেই। মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় হতে ১৪ জনের ভাতা প্রদানের চিঠি পেয়েছি। যাদের নামে পত্র পেয়েছি তাদেরকে ডেকে ভাতা প্রদান করা হবে। তবে মুক্তিযোদ্ধাদের নামে কোন মামলা থাকলে নিষ্পত্তি করে ভাতা প্রদান করা হবে।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪