fbpx

|

মদনে ৬শত রোগীর জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ন | জুলাই ০২, ২০২২

মদনে ৬ শত রোগীর জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন পৌরসভায় ১ লা জুলাই শুক্রবার জাহাঙ্গীরপুর সরকারি টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ে ডা পারভেজ সোহেল আহমেদ এর মাধ্যমে সকাল ১১ টা থেকে দিনব্যাপী একটি আর্য সামাজিক সংগঠন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে বানভাসি ৬ শত মানুষের মাঝে জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

এ সময় সার্বিক পরিচালনায় ছিলেন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোঃ আল আমিন সুমন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরপুর সরকারি টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা আনোয়ারা জেবুন্নাহার উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ শহীদুল ইসলাম শফিক মদন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন উজ্জ্বল তরুণ সমাজ সেবক এস এম সোহাগ ও গণমাধ্যম কর্মী গন।

প্রধান অতিথি বুলবুল আহমেদ বলেন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশের একটি আর্য সামাজিক সংগঠন, এই সংগঠন মদন উপজেলার বানভাসি মানুষের পাশে এসে জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করে যে মানবতার উদারতা দেখিয়েছেন তার জন্য ডাক্তার ও প্রতিষ্ঠানের সবাইকে ধন্যবাদ জানান।

মদনে ৬ শত রোগীর জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

দেখা হয়েছে: 41
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!