fbpx

|

মদনে শ্রমিক ইউনিয়নের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | নভেম্বর ০৮, ২০২২

মদনে শ্রমিক ইউনিয়নের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলায় অটোরিকশা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন করে দায়িত্ব দেওয়া হয়েছে। নেত্রকোনা জেলা কমিটি মদন উপজেলা ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

সংগঠনের নতুন সভাপতি হিসাবে দায়িত্ব পেলেন সাইফুল ইসলাম (রোকেস) সাধারণ সম্পাদক হলেন মোঃ তারেক হাসান। ৮ নভেম্বর মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় উপজেলা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব বুঝে নেন।

এ সময় উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনোয়ার সাহাদাত সানোয়ার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মোঃ মনিরুল হাসান টিটু উপজেলা যুবলীগ নেতা মোঃ মাসুদ তালুকদার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমিক নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মী গন।

এ সময় শ্রমিক ইউনিয়নের নতুন সাধারণ সম্পাদক মোঃ তারেক হাসান বলেন,মানুষের কল্যাণে দীর্ঘ দিন যাবত কাজ করে যাচ্ছি। আমাকে সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব দেওয়ায় জেলা নেতৃবৃন্দুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে শ্রমিকের স্বার্থ বজায় রেখে আমি যেন সকল কাজ করতে পারি তাই সকালের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

অনুমোদিত কমিটির নতুন সভাপতি সাইফুল ইসলাম রোকেস বলেন, যে আস্তা বিশ্বাস ও ভরসা রেখে জেলা কমিটি আমাকে দায়িত্ব দিয়েছেন, আমি যেন তা যথাযত ভাবে পালন করতে পারি এবং শ্রমিকের স্বার্থে সর্বদা কাজ করে যাব। আমরা যাতে সুষ্ঠু ভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করতে পারি, এজন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা প্রত্যাশা করি।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!