fbpx

|

মদনে সাবেক ছাত্রলীগ নেতা উপজেলা আ’লীগের সম্পাদক প্রার্থী বিমান বৈশ্য

প্রকাশিতঃ ৭:৪৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০২২

মদনে সাবেক ছাত্রলীগ নেতা উপজেলা আ'লীগের সম্পাদক প্রার্থী বিমান বৈশ্য

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের মদন উপজেলা শাখার ত্রী বার্ষিক সন্মেলন আগামী ৯ অক্টোবর। সন্মেলনকে সামনে রেখে ইতিমধ্যেই ব্যাপক প্রস্তুতি নিয়েছেন নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বে আসতে আওয়ামী লীগের হাই কমান্ডারের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন অনেকেই। পিছিয়ে নেই মদন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা বাবু বিকাশ বৈশ্যর ছোট ভাই বাংলাদেশ ছাত্র লীগের মদন উপজেলার সাবেক সভাপতি বাবু বিমান বৈশ্য। তিনিও মদন উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হতে চান।

সার্বিক বিষয়ে কথা হয় বাবু বিমান বৈশ্যর সঙ্গে। তিনি বলেন উপজেলা আওয়ামী লীগের সৎ যোগ্য নেতৃত্ব এখন সময়ের দাবী। আমি দলের৷ অনুপ্রবেশ কারি নয়। ছাত্র জীবন থেকে সততার সঙ্গে রাজনীতি করে যোগ্যতার পরিচয় দিয়েছি। উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম, সভাপতি ছিলাম ও উপজেলার যুবলীগের সহ সভাপতি ছিলাম। টেন্ডার বাজি চাঁদাবাজি মাদক কোন অপরাধের সঙ্গে কোনদিন জড়াইনি।

নিজের কাছে আপনি যোগ্য প্রার্থী কিনা,এমন প্রশ্নের জবাবে বাবু বিমান বৈশ্য বলেন,বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে দেশবাসী ও আওয়ামী লীগের হাই কমান্ড যেমন ব্যক্তিত্ব খুজঁছেন,আমি মনে করি প্রতিটি ক্ষেত্রেই আমি যোগ্য। স্বাভাবিক ভাবে মদন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হতে পারি।

সাধারণ সম্পাদক মনোনীত হলে আপনার পরিকল্পনা কী ,জানতে চাইলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক উপজেলা আওয়ামী লীগেকে ঢেলে সাজাতে চাই। আওয়ামী লীগের হাইব্রিড অনুপ্রবেশ কারীরা ভরে গেছে। প্রকৃত আওয়ামী লীগের নেতা কর্মীদের প্রাধান্য দিতে চাই। দলকে সু- সংগঠিত করতে যা করার প্রয়োজন তার সর্বোচ্চ করতে চাই। নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে অবশ্যই ছাত্র রাজনীতি সাথে সমৃদ্ধ আওয়ামী লীগ পরিবারে সন্তান এমন ব্যক্তি হতে হবে। টাকা ও অস্ত্রে জোর যাদের আছে তারাই শুধু যোগ্য নয়। তাদের যোগ্যতা নির্ভর করবে আদর্শের প্রতি নেতার প্রতি,দলের প্রতি,তাদের কত খানি শ্রদ্ধা আছে। এ বিষয়ের উপর জোরদিয়ে নেতৃত্ব নির্বাচিত করতে চাই বলেও কথা বলেন।

দেখা হয়েছে: 40
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!