fbpx

|

মদন উপজেলা কাইটাইল ইউনিয়ন কৃষক দলের আহবায়ক কমিটি অনুমোদন

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | জুলাই ১০, ২০২৩

মদন উপজেলা কাইটাইল ইউনিয়ন কৃষক দলের আহবায়ক কমিটি অনুমোদন

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার ১ নং কাইটাইল ইউনিয়নে জাতীয়তাবাদী কৃষক দলের আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। উপজেলার কৃষক দলের সভাপতি গোলাম মোস্তাফা মজলিস ও উপজেলার কৃষক দলের সাধারণ সম্পাদক আবুল হান্নান রবিবার ( ৯ জুলাই) এই আহবায়ক কমিটি অনুমোদন দেন।

ঘোষিত কমিটির কাইটাইল ইউনিয়ন কৃষক দলের আহবায়ক হয়েছেন মোঃ উচমান গণি এবং সদস্য সচিব হয়েছেন মোঃ মজিবুর রহমান। কমিটিতে ১৭ জন সদস্য করা হয়েছে। এই কমিটি বেধেঁ দেয়া সময়ের মধ্যে সম্মেলন করে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দেয়া হয়েছে।

কমিটি অনুমোদনের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সামছুল আলম লালু, উপজেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ এখলাস মেম্বার গোবিন্দশ্রী ইউনিয়নের বিএনপির সভাপতি মোঃ রোকনুজ্জামান রুকন নায়েকপুর ইউনিয়নের বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান সয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শেখ রিপন মিয়া উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সানোয়ার উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহ্বায়ক মোঃ সোহেল রানা উপজেলা বিএনপি আহবায়ক কমিটির সাবেক সদস্য হাবিবুল্লাহ নান্নু হাজী আব্দুল আজিজ খান সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ কিবরিয়া ও সাবেক ছাত্রদল নেতা মোহাম্মদ জাকারিয়া আহমেদ।

এ সময় উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান জানান, কাইটাইল ইউনিয়নে কৃষক দলের ১৭ জন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের সততা নিশ্চিত করে বলেন,নিরপেক্ষ নির্বাচনের দাবিতে চলমান আন্দোলন জোরদার করতে পর্যায়ক্রমে সব ইউনিয়নে সক্রিয়দের দিয়ে কমিটি হালনাগাদ করা হচ্ছে।

দেখা হয়েছে: 76
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪