fbpx

|

মদন জেলা প্রশাসক এর মতবিনিময় সভা ও আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | জুলাই ১৮, ২০২১

মদন জেলা প্রশাসক এর মতবিনিময় সভা ও আর্থিক সহায়তা প্রদান

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার মদন উপজেলা ১৮ জুলাই রবিবার, জাহাঙ্গীরপুর টি, আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ১১.০০ ঘটিকায় উপকারভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ ১ হাজার টাকা করে ১২০ টি পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক কাজী মোঃ আবদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন মদন উপজেলার নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, মদন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম, সমাজসেবা কর্মকর্তা শাহ জামাল, জাহাঙ্গীরপুর টি, আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহার, গণমাধ্যম কর্মীসহ ভুক্তভোগীরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন উপকারভোগীদের সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন।

তিনি আরও বলেন মদন উপজেলা ভূক্তভোগীদের টাকা অন্য মোবাইলে ভূল নাম্বারে চলে যাওয়ায় অনেকেই কষ্ট পাচ্ছেন। এ জন্য মদন উপজেলা প্রশাসনকে ভূক্তভোগীদের টাকা বিভিন্ন মোবাইল নম্বরে চলে যাওয়া, তাদের সাথে যোগাযোগ করে টাকা উদ্ধার করার জন্য নির্দেশ প্রদান করেন।

পাশাপাশি প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়া ভাইদের সংবাদ প্রচারের মাধ্যমে আমি জানতে পেরে ভূক্তভোগীদের কাছে এসে মত বিনিময় করে তাদের দুঃখ কষ্টের কথা জানতে পারলাম।

দেখা হয়েছে: 47
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪