fbpx

|

মদন পৌরসভা বন্যায় প্লাবিত পানি বন্দী মানুষের পাশে মেয়র সাইফ

প্রকাশিতঃ ১:১৮ পূর্বাহ্ন | জুন ২৪, ২০২২

মদন পৌরসভা বন্যায় প্লাবিত পানি বন্দী মানুষের পাশে মেয়র সাইফ

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ গত সপ্তাহে টানা ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে উজান থেকে নেমে আসা গোলা পানি বিপরীত সীমার উপর দিয়ে বৃদ্ধি পাওয়ায় মদন পৌরসভার বন্যার অবস্থা অবনতি হয়েছে।

পৌরসভার ১,২,৫,৬,৭,৮,ও ৯ নং ওয়ার্ডে বন্যায় ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও মদন পৌরসভার মেয়র সাইফুল ইসলাম সাইফ বন্যায় প্লাবিত পানি বন্দী মানুষের পাশে থেকে সার্বক্ষণিক ভাবে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শুকনো প্যাকেট খাবার ও চাউল দিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

মেয়র সাইফুল ইসলাম সাইফ এ প্রতিনিধিকে বলেন,গত সপ্তাহে টানা ভারী পাহাড়ি বর্ষণে উজান থেকে নেমে আসা গোলা পানি বিপরীত সীমা অতিক্রম করায় মদন উপজেলা সহ পৌরসভায় বন্যার পানি প্লাবিত হয়ে পানি বন্দী মানুষ সহ গবাদি পুশু ও পুকুর ডুবে ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। পৌরসভায় ৬টি আশ্রয় কেন্দ্রে প্রায় ১ হাজারেরও বেশি মানুষ আশ্রয় নিয়েছেন। এ যাবত আমি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৫ টন চাউল ও ২০০ শত শুকনো প্যাকেট খাবার বিতরণ করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ বলেছেন বন্যায় প্লাবিত হয়ে যেন কোন মানুষ অসহায় হয়ে ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে দৃষ্টি দিয়ে আমি পৌরসভার পানি বন্দী মানুষের জন্য আমি সার্বক্ষণিক ভাবে বিভিন্ন ওয়ার্ডে যোগাযোগ করছি।

দেখা হয়েছে: 14
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!