fbpx

|

মন্দিরের সেবায়েত নারীর শ্লীলতাহানি, যুবক শ্রীঘরে

প্রকাশিতঃ ২:২৮ অপরাহ্ন | মে ৩১, ২০২২

স্টাফ রিপোর্টারঃ সিলেটের বিয়ানীবাজার পৌর শহরের বাসুদেব মন্দিরের জোরপূর্বক প্রবেশের চেষ্টা, সেবায়েত এক নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মোহাম্মদ আলী আহমদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে মন্দির কমিটির পক্ষ থেকে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের হয়েছে। মামলায় জোরপূর্বক মন্দিরের ভেতর প্রবেশের চেষ্টা, মন্দিরের চাবি কেড়ে নেওয়া, সেবায়েত এক নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

মন্দিরের সেবায়েতদের অভিযোগ, মন্দিরে প্রবেশে বাধা দিলে মোহাম্মদ আলী মারধর করে মন্দিরের গেটের চাবি কেড়ে নেন। সেবায়তের স্ত্রী মন্দিরের দরজা লাগিয়ে দিয়ে ভেতরে ঢুকতে বাধা দিলে ধস্তাধস্তি করে এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

বাসুদেব সেবক সংঘের অন্যতম সদস্য অরুণাভপাল চৌধুরী মোহন বলেন, বাসুদেব মন্দিরের সামনে দাঁড়িয়ে চিৎকার করে মন্দিরের ভেতরে সবকিছু বের করতে বলে। সে ভেতরে প্রবেশ করতে চাইলে সেবায়েত ও তার স্ত্রী বাধা দেন। এসময় সে উত্তেজিত হয়ে উপস্থিত নারী ভক্তসহ সবার ওপর চড়াও হয়। বাধা পেয়ে যাওয়ার সময় মন্দিরের চাবি পুকুরে ফেলে দেয়।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় জানান, আটক যুবককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 19
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!