|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে জামাত নেতাসহ গ্রেফতার ২০

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০২৩

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে জামাত নেতাসহ গ্রেফতার ২

আব্দুল আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধওে দায়ে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানা ও ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, মাদক ও ডাকাতি প্রতিরোধসহ আদালতের পরোয়ানাভুক্ত অফরাধীদের অল্প সময়ে গ্রেফতারের মাধ্যমে চলমান মামলা সমুহ নিস্পত্তির লক্ষে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২০ জন আসামীদেরকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে দাপুনিয়া বাজার এলাকা থেকে বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামী দেলোয়ার হোসেন, অধ্যাপক তৌফিকুর রহমান, এসআই শামছুজ্জামানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে আনন্দমোহন কলেজ রোড এলাকা থেকে বিশেষ ক্ষমতা আইন মামলার আসামী মোঃ কবিরুল ইসলাম আন্না, মোঃ আঃ রাজ্জাক, এসআই আলী আকররের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে উজান ঘাগড়া এলাকা থেকে বিশেষ ক্ষমতা আইন মামলার আসামী মোঃ সারোয়ার হোসেন নয়নকে গ্রেফতার করে।

এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় থেকে চুরি মামলার আসামী দেলোয়ার হোসেনকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করে। এসআই আঃ মোতালেবের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে আকুয়া এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ মারুফ, পরান, এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা কওে কাঠগোলা বাজার এলাকা থকে অন্যান্য মামলার আসামী মোঃ বিশু মিয়া, মোঃ রিজন, এসআই আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম অভিযান চালিয়ে পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে অন্যান্য মামলার আসামী শাহজাহান, আঃ সামাদ, কাউসার হোসেন, এএসআই নূরে আলমের নেতৃত্বে একটি টীম অভিযান চালিয়ে শম্ভুগঞ্জ বাজার এলাকা থেকে অন্যান্য মামলার আসামী বিল্লাল, আলতু মিয়া, সুজন, হযরত আলী ও মোজাম্মেলকে গ্রেফতার করে।

এএসআই মাহমুদুল হাসানের নেতৃত্বেএকটি টীম অভিযান চালিয়ে আকুয়া ৬৩ বাড়ী এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ জাহিদ হাসানকে গ্রেফতার করে।

এছাড়া এসআই দিদার আলম পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ মঞ্জুরুল ইসলামকে গ্রেফতার করে। তাদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 260
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪