fbpx

|

গৌরীপুরে মরহুম আলী হোসেন বেপারী মেধাবৃত্তি ২০১৯ পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৯

গৌরীপুরে মরহুম আলী হোসেন বেপারী মেধাবৃত্তি ২০১৯ পুরস্কার বিতরণ

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহ গৌরীপুরে মরহুম আলী হোসেন বেপারী মেধাবৃত্তি ২০১৯ এর ফলাফল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মিরিকপুর মডেল হাই স্কুলে মঙ্গলবার (২৪ ডিসেম্বর) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মরহুম আলী হোসেন বেপারী ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান শিক্ষানুরাগী আলী আকবর আনিছ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: মাসুদ রানা।

বিশেষ অতিথির আসন গ্রহণ করেন- গৌরীপুর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো: শফিকুল ইসলাম, আলহাজ্ব মো: ফজর আলী, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ময়মনসিংহ বার্তা পত্রিকার বার্তা সম্পাদক আরিফ আহম্মেদ, মাননীয় প্রধানমন্ত্রীর বাসভবনের পুলিশ উপ-পরিদর্শক মো: জাহাঙ্গীর আলম, গৌরীপুর উপজেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক মো: বিল্লাল হোসেন প্রমুখ।

মিরিকপুর মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও মরহুম আলী হোসেন বেপারী মেধাবৃত্তি ট্রাষ্টি বোর্ডের সদস্য সচিব মো: রফিকুল ইসলাম জানান- চলতি বছর থেকেই মরহুম আলী হোসেন বেপারী মেধাবৃত্তি ট্রাষ্টি বোর্ডের যাত্রা শুরু।

এ বছর ২২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। তমধ্যে ৭ জন ট্যালেন্টপুল ও ৪ জন সাধারণ গ্রেডে বৃত্তি অর্জন করেছে। বৃত্তিপ্রাপ্তদের সার্টিফিকেট, ক্রেস্ট ও মেডেল এবং এককালীন ট্যালেন্টপুল ৫০০ ও সাধারণ ২০০ টাকার প্রাইজবন্ড প্রদান করা হয়েছে।

বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলো- ট্যালেন্টপুল- তাকবীর ইসলাম, আন নাফিউ চৌধুরী পূণ্য, লামিয়া আক্তার, আরিফুজ্জামান হামিম, নওশীন আক্তার, প্রাপ্তী ও তোফফহা। সাধারণ- মোহনা আক্তার, রাব্বি, মাহিম ও তৌকির।

মরহুম আলী হোসেন বেপারী মেধাবৃত্তি ২০১৯ এর পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেছেন প্রফেসর মোশাররফ হোসেন।

দেখা হয়েছে: 568
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪