|

মর্ডাণ স্পোর্টিং ক্লাবের সভাপতি আরিফ সম্পাদক কামাল

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০২৩

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ক্রীড়া ও সামাজিক সংগঠন মর্ডাণ স্পোর্টিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের ২০২৩-২৪ সালের কার্যকরি পরিষদের নির্বাচন শুক্রবার রাতে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে মো: আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে মো: কামাল হোসেন নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটারগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন ক্লাবের উপদেষ্টা এইচ এম জোবায়ের হোসাইন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ কামরুল ইসলাম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি ফরহাদ আলম, যুগ্ম সাধারন সম্পাদক সোহাগ আহমেদ নয়ন, অর্থ সম্পাদক মোঃ রিফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক রিজন মিয়া, আইটি সম্পাদক আশিকুর রহমান, ক্রীড়া সম্পাদক আশিকুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ, প্রচার সম্পাদক রিয়াদ হাসান ও নির্বাহী সদস্য মোঃ মোশারফ হোসেন হেলাল।

দেখা হয়েছে: 100
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪