|

নড়াইলে সংখ্যালঘু ২ মহিলাকে পিটিয়ে আহত থানায় মামলা গ্রেফতার-১

প্রকাশিতঃ ১২:৪৪ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৮

পিটিয়ে আহত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলের জেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে বখাটে অখিল বাগচী তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় বিধবাসহ দু’জন মহিলাকে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহতরা বর্তমানে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় প্রহ্লাদ বিশ্বাস বাদী হয়ে থানায় বখাটে অখিল ও তার ভাইকে আসামী করে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে বখাটে অখিলের ভাই হরোশিৎ বাগচীকে আটক করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে। গত বুধবার (২৫ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগের ভিত্তিতে গ্রামবাসীদের সাথে কথা বলে জানা গেছে, জেলার সংখ্যালঘু অধ্যূষিত রায় গ্রামের মৃত কালি পদ বাগচীর ছেলে অখিল বাগচী(৩৮) দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত মান্দার বিশ্বাসের বিধবা স্ত্রী দু’ সন্তানের জননী সুমিত্রা বিশ্বাস (৩৫) তে উত্যক্ত করা সহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। লোক লজ্জ্বা ও মান-সম্মানের কারণে উত্যক্তের শিকার সুমিত্রা কাউকেই এ বিষয়ে অবহিত করে নাই।

ঘটনার দিন গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে বখাটে অখিল বাড়ীর পাশে একাকী পেয়ে সুমিত্রার হাত ধরে ঝাঁপটে ধরার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে কৌশলে সুমিত্রা বাড়ি ফিরে এসে তার ভাসুর প্রহ্লাদ বিশ্বাসের স্ত্রী লতিকা বিশ্বাসকে ঘটনা জানায়।

এ সময় লতিকা উচ্চস্বরে বখাটে অখিলকে গালমন্দ করলে অখিল লাঠি দিয়ে লতিকা(৩৮) কে পিটিয়ে মারাত্মক আহত করে। ঠেকাতে গিয়ে সুমিত্রা বেধড়ক মারপিটের শিকার হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাতে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ঘটনায় প্রহ্লাদ বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় বখাটে অখিল ও তার ভাই হরোশিৎ বাগচীসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নং- ২৩, তাং- ২৬/০৪/২০১৮। লোহাগড়া থানার এসআই মাহফুজ অভিযান চালিয়ে বুধবার রাতে বখাটে অখিলের ভাই হরোশিৎ বাগচীকে আটক করে গত বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম,নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, বৃহস্পতিবার দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত বখাটে অখিলকে আটকের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 256
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!