fbpx

|

মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা ‘ ছেলে আটক

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২২, ২০২১

কুপিয়ে হত্যা-kupie-hotta

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় জমি লিখে না দেওয়ায় কুড়াল দিয়ে মাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। ২১ ফেব্রুয়ারী রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা বেগম (৬০) লক্ষ্মীপুর গ্রামের ঢালীরহাট এলাকার আব্দুল মতিন খাঁর স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, মাগরিব নামাজ শেষে চা তৈরি করার জন্য রান্নাঘরে যাচ্ছিলেন আনোয়ারা বেগম। এ সময় তার মেঝো ছেলে আব্দুল মালেক (৪০) মায়ের মাথায় কুড়াল দিয়ে কোপ দেয়। তখন মা আনোয়ারা বেগম চিৎকার করে মাটিতে পড়ে যান।

আনোয়ারা বেগমকে স্বজনরা উদ্ধার করে গোসাইরহাট হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
পরে ছেলেকে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

নিহতের অপর পুত্রবধূ পপি আক্তার বলেন, জায়গা-জমি বিষয় নিয়ে মাঝে-মধ্যে মা ছেলের মধ্যে ঝগড়া হতো। কিন্তু ঘটনার দিন কোনো রকম ঝগড়া বিবাদ ছাড়াই হঠাৎ আমি শাশুড়ির চিৎকার শুনে ঘরের বাইরে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে আছেন এবং আমার ভাসুর সেখানে কুড়াল হাতে দাঁড়িয়ে আছেন। আমি ও অন্যরা ঘটনাস্থলে গেলে ভাসুর ও তার স্ত্রী আয়েশা বেগম পালিয়ে যায়।

গোসাইরহাট থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, জমি লিখে না দেয়ায় কুড়াল দিয়ে মাকে হত্যা করেছে তার নিজের ছেলে, আমরা আব্দুল মালেককে আটক করেছি তার বিরুদ্ধে একটি হত্যা মামলা করা হয়েছে। আসামিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

দেখা হয়েছে: 66
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪