fbpx

|

মাদকাসক্ত ছেলের পরিকল্পনায় পিতা হত্যা আটক ৩

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০২২

মাদকাসক্ত ছেলের পরিকল্পনায় পিতা হত্যা আটক ৩

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের গৌরীপুরের কুতুবপুরে ব্যবসায়ী আব্দুল আজিজ হত্যাকান্ডে তিনজনকে আটক করেছে র‌্যাব-১৪। বুধবার রাতে গৌরীপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বিজয় কর্মকার, তরিকুল ইসলাম রানা ও মোঃ আজাহার মিয়া। র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহের মেজর কোম্পানী কমান্ডার আখের মোহাম্মদ জয় এ তথ্য জানান।

তিনি আরো জানান, ময়মনসিংহের গৌরীপুর থানার কুতুবপুর গ্রামে ব্যবসায়ী আব্দুল আজিজ নামের এক ব্যক্তিকে কুপিয়ে কে বা কারা হত্যা করে লাশ ফেলে যায়। এ সংবাদ পাওয়ার পরপরই র‌্যাব-১৪ এর একটি দল ঘটনাস্থল পরিদর্শন, ছায়া তদন্ত, ঘটনার মূল রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িতদের আটক করতে জোর তৎপরতা শুরু করে। পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ঘটনার মূল রহস্য উদঘাটন করতে সক্ষম হয় এবং ঘটনার সাথে জড়িত তিনজনকে বুধবার রাতে আটক করা হয়।

আখের মোহাম্মদ জয় আটককৃতদের বরাত দিয়ে আরো বলেন, নিহত আব্দুল আজিজের ছেলে তরিকুল ইসলাম বিপ্লব একজন মাদকাসক্ত এবং মাদক সেবন করে প্রায় সময় বাড়ীতে এসে মাতলামি করতো। মাদক সেবন থেকে ছেলেকে বিরত রাখতে আব্দুল আজিজ বিপ্লবকে প্রায় সময় শাসন করতে গিয়ে ধমকসহ মারপিট করতো। এতে বিপ্লব নিজেকে সংশোধন না করে বাবা আব্দুল আজিজের প্রতি ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার মতো জঘন্য পরিকল্পনা করে।

ঘটনার দুইদিন আগে ৩০ আগষ্ট সন্ধ্যায় শ্যামগঞ্জ বাজারে একটি দোকানের পিছনে বসে হত্যার পরিকল্পনা বাস্তবায়নে বিপ্লব তাহার বন্ধু বিজয়, রানা, আজাহার, রাসেল ও সাধনদেরকে নগদ বিশ হাজার টাকায় ভাড়া করে। হত্যার মিশন সফল করার জন্য বিপ্লব তার সহযোগী বিজয়কে দুইটি চাইনিজ কুড়াল কেনার জন্য দেড় হাজার টাকা দেয়।

হত্যাকান্ড সফল করতে বিজয় এবং রানা শ্যামগঞ্জ বাজারে সুমির বনিকের দোকান হতে দুইটি চাইনিজ কুড়াল সাড়ে ১২ শত টাকায় ক্রয় করে। এক সেপ্টেম্বর ঘটনার কিছু আগে বিপ্লব তার বাবা আজিজকে মোবাইল ফোনে জানায় বাবা আমাকে পুলিশে ধরেছে আমাকে ছাড়িয়ে নিয়া যাও।

আব্দুল আজিজ ছেলের কথা বিশ^াস করে ঘটনাস্থলে গেলে কিছু বুঝে উঠার আগেই পরিকল্পনা মতো বিপ্লব এবং আজাহার পিছনদিক থেকে আব্দুল আজিজের হাত ধরে এবং রাসেল ও সাধন গামছা দিয়ে গলায় চাপ দিয়ে দুইদিক থেকে টেনে ধরলে বিজয় এবং রানা চাইনিজ কুড়াল দিয়ে আজিজকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে গুরুতর অবস্থায় মাটিতে ফেলে পালিয়ে যায়। পরে হত্যাকারীরা দ্রুত ঘটনাস্থল ছেড়ে যাওয়ার সময় পাশে একটি পুকুরে হত্যাকান্ডে ব্যবহৃত চাইনিজ কুড়াল ফেলে রেখে যায়।

পরবর্তীতে ঘটনা ধামাচাপা দিতে ছেলে বিপ্লব নিজেই তার বাবাকে হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ব্যাপারে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে নেত্রকোনার পূর্বধলা থানায় হত্যা মামলা নং-০৮, তারিখ-০৩/০৯/২০২২ দায়ের করেন।

দেখা হয়েছে: 39
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!