fbpx

|

লক্ষ্মীপুরে মাদক ব্যবসায়ীরা আত্মগোপনে

প্রকাশিতঃ ১০:২৬ পূর্বাহ্ন | মে ২৭, ২০১৮

লক্ষ্মীপুর-Lakshmipur

স্টাফ রিপোর্টার:

লক্ষ্মীপুরের পুলিশের তালিকাভুক্ত ‘শীর্ষ মাদক ব্যবসায়ীরা’ আইনশৃঙ্খলা বাহিনীর সাহসী অভিযান দেখে আত্মগোপনে রয়েছেন।বেশিরভাগ মোবাইল ফোনও বন্ধ করে রেখেছে। অনেকে আবার অন্য জেলায় আশ্রয় নিয়েছে। গোয়েন্দা সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানিয়েছে মাদক ব্যবসায়ীদের মধ্যে রাজনৈতিক ব্যক্তি, রাজনৈতিক পরিবারের সন্তান, জনপ্রতিনিধি ও নারী রয়েছেন।
গোয়েন্দা সূত্র বলছে-কিছু মাদক ব্যবসায়ী নিজেদের ব্যবসার স্বার্থে স্থানীয় পত্রিকার কার্ড সংগ্রহ করেছে। সুবিধা মতো জায়গায় নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে তাদের ব্যবসা পরিচালনা করছে।

গোয়েন্দাদের তালিকায় শীর্ষ মাদক ব্যবসায়ীদের মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিপাড়া ইউনিয়নের ইউপি সদস্য খোরশেদ আলম সুমন, পার্বতী নগর এলাকার রিপন, বাঙ্গাখাঁ ইউনিয়নের হগুল ডহরী ইসমাইল হোসেন, ওদিলপুরের লেংরা ফরহাদ ও নেয়ামতপুরের ফরহাদ হোসেনের নাম আছে। রিপন হত্যা ও মাদকসহ ১৫টি মামলার আসামি। সে একবার গ্রেফতার হলেও জামিনে এসে আবার ইয়াবা ব্যবসা করছে।

এদিকে শীর্ষ তালিকায় নাম থাকা শেখ হারুনকে ১০০ পিস ইয়াবাসহ মঙ্গলবার (২২ মে) লক্ষ্মীপুর শহরের লইয়াস কলোনী থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এছাড়া বুধবার (২৩ মে) রাতে লক্ষ্মীপুর শহরের ৩নম্বর ওয়ার্ডের বাঞ্চানগরের আব্দুল আজিজকে ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। গত এক সপ্তাহে শতাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

তবে, সাধারণ মানুষের দাবি এদের বেশিরভাগই মাদকসেবী বা খুচরা বিক্রেতা। আর মাদকবিরোধী অভিযান শুরুর পর থেকেই মাদক ব্যবসায়ীরা তাদের কৌশল পরিবর্তন করে তাদের ব্যবসা অব্যাহত রেখেছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন ‘অপরাধ বার্তা’কে বলেন, আমাদের অভিযানের পর থেকে শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীরা আত্মগোপনে রয়েছে। আমাদের অভিযান অব্যাহত। ইতিমধ্যে মাদক ব্যবসায়ীদের নামের তালিকা ও ছবি দেশের সব জেলায় পাঠানো প্রক্রিয়া চলছে । যে যেখানে থাকুক গ্রেফতার হবেই। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে।

পুলিশ সুপার আরো বলেন, ইঞ্জনিয়ার, শিক্ষক, ডাক্তার, সাংবাদিক, ব্যবসায়ী, ক্ষমতাসীন দলের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ মাদক ব্যবসায়ীর সাথে জড়িত রয়েছেন।

দেখা হয়েছে: 687
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!